স্বপ্নের সিলেট গড়ে তোলার জন্য প্রবাসীদের প্রতি সহযোগিতা কামনা করেন হাবিবুর রহমান হাবিব এম পি

প্রকাশিত: ৫:০৬ পূর্বাহ্ণ, জুন ১১, ২০২২ | আপডেট: ৫:০৬:পূর্বাহ্ণ, জুন ১১, ২০২২

মাহফুজুর রহমান খান ম্যানচেসটার থেকেঃ গত ৭ জুন ম্যানচেসটার লংছাইডস্থ রুশফর্ড পার্ক-এর  হলরুমে ম্যানচেসটারে বসবাসকারী সিলেট-৩ আসন এলাকার জনসাধারণের উদ্যোগে হাবিবুর রহমান হাবিব এম পিকে এক বিশাল নাগরিক সংবর্ধনা প্রদান করা হয়। আব্দুল মান্নান মুনাফ এর সভাপতিত্বে  ও সিটি আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মোঃ শেখ  জাফর আহমদের পরিচালনায়
প্রধান অতিথি হিসেবে উপস্হিত থেকে মুল্যবান বজ্ঞব্য রাখেন যুক্তরাজ্য আওয়ামীলীগের যুগ্ন সাধারণ সম্পাদক  আনোয়ারুজ্জামান চৌধুরী , বিশেষ অতিথি হিসেবে বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মিসবাউর রহমান মিসবাহ, ম্যানচেসটার আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এড মীর গোলাম মোস্তফা , যুগ্ন সম্পাদক মোঃ রুহুল আমীন, ওল্ডহাম  আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি মোহাম্মদ শাহ জাহান, মৌলভীবাজার ডিসট্রিক ওয়েল ফেয়ার-এর সভাপতি রুহুল আমীন চৌধুরী মামুন, হাইড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ছুরত মিয়া।

 

 

অন্যান্যের মধ্যে উপস্হিত ছিলেন হাইড যুবলীগের সাবেক সভাপতি আতাউর রহমান তালুকদার , সমুজ আলী, মোহাম্মদ রহমানসহ ম্যানচেসটার সিটি আওয়ামীলীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগ, ছাত্রলীগের নেতাকর্মীগণ। উক্ত  নাগরিক সংবধর্নায় এম,পি হাবিবুর রহমান হাবিব বলেন, ‘জনপ্রতিনিধি হওয়া সহজ কিন্তু হয়ে ঠিকে থাকাটা খুবই কঠিন । আমি সুদূর প্রসারী পরিকল্পনা নিয়ে কাজ করে যাচ্ছি । স্বপ্নের সিলেট গড় তোলার জন্য আপনাদের সহযোগিতা আমার প্রয়োজন’। হাবিব এমপি তার বক্তব্যে বর্তমান সরকারের উন্নয়নের ভুয়সী প্রশংসা করেন এবং নাগরিক সংবর্ধনা আয়োজককারীদের প্রতি ধন্যবাদ জ্ঞাপন করেন।