ইতালির ভেনিসে শরীয়তপুরবাসীর আয়োজনে গ্রীষ্মকালীন মিলন মেলা অনুষ্ঠিত

প্রকাশিত: ২:১০ অপরাহ্ণ, জুন ১৬, ২০২২ | আপডেট: ২:১০:অপরাহ্ণ, জুন ১৬, ২০২২

ইতালি প্রতিনিধি:

ইতালিতে শরীয়তপুর প্রবাসীদের বসবাস দীর্ঘ ত্রিশ বছরের চেয়ে বেশি সময় ধরে ।ইতালির ভেনিসে প্রায় চার হাজারের বেশি পরিবার নিয়ে বসবাস করছেন এই জেলার প্রবাসীরা। ইতালির ভেনিসে শরীয়তপুর প্রবাসীদের আয়োজনে গ্রীষ্মকালীন এই মিলন মেলা অনুষ্ঠানে আগত সকল প্রবাসীরা আগামী ২৫ জুন শরীয়তপুর বাঁশির স্বপ্নের পদ্ধা সেতু উদ্বোধন হতে যাচ্ছে এর জন্য সকলেই আনন্দ উৎসবে মেতে উঠেন এবং সরকারের প্রতি ধন্যবাদ জানান। গ্রীষ্মকালীন পুনর্মিলনী অনুষ্ঠানে শরীয়তপুর প্রবাসীদের উপস্থিতিতে মনে হয়েছে প্রবাসের মাঠিতে এযেন এক খন্ড বাংলাদেশ।

 

দিনব্যাপী নানান আয়োজনে উৎসবমুখর পরিবেশে প্রায় ছয় শতাধিক শরীয়তপুরবাসী অনুষ্ঠান উপস্থিত ছিলেন। দুপুরে একত্রিত খাবার পরিবেশন করা হয়। বাংলা মিউজিক ভেনিস এর আজাদ খান ,মানসী পাল ,স্বপন কুমার সহ স্থানীয় শিল্পীদের মনোমুগ্ধকর সংগীত পরিবেশন উপস্থিত প্রবাসীদের মন জয় করে। এই প্রজন্মের দুই শিশু শিল্পী আনিকা ও বূমিকার নৃত্য পরিবেশন করে উপস্থিত সবাইকে মাতিয়ে রাখে।
পরিশেষে শরীয়তপুর প্রবাসী আয়োজকরা উপস্থিত সবাইকে এই পুনর্মিলনী অনুষ্ঠানে উপস্থিত হয়ে অনুষ্ঠানকে সুন্দর ও সার্থক করার জন্য ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেন।