মোটরসাইকেল ধাক্কায় বৃদ্ধের প্রাণহাণি, আইসিউতে আরেক যুবক

প্রকাশিত: ৮:২০ অপরাহ্ণ, সেপ্টেম্বর ২৭, ২০২২ | আপডেট: ৮:২০:অপরাহ্ণ, সেপ্টেম্বর ২৭, ২০২২

জগন্নাথপুর (সুনামগঞ্জ) প্রতিনিধি::

সুনামগঞ্জের জগন্নাথপুরে পৃথক মোটরসাইকেল দুর্ঘটনায় হারুন মিয়া (৭০) নামের এক বৃদ্ধ নিহত হয়েছেন। অপর আরেকটি দুর্ঘটনায় এক যুবক আশঙ্কাজনক অবস্থায় সিলেটের একটি বেসরকারী হাসপাতালের আইসিউতে ভর্তি রয়েছে।

গতকাল সোমবার ও আজ মঙ্গলবার এ দুটি দুর্ঘটনা ঘটেছে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, সোমবার বিকেলে জগন্নাথপুর-রানীগঞ্জ-আউশকান্দি আঞ্চলিক মহাসড়কের নাকিকেলতলা নামকস্থানে জগন্নাথপুর উপজেলা সদর থেকে ছেড়ে আসা একটি বেপরোয়া মোটরসাইকেলের ধাক্কায় পথচারি হারুন মিয়া (৭০) ঘটনাস্থলেই মারা যান। নিহত ওই বৃদ্ধ নারিকেলতলা গ্রামের বাসিন্দা।

এদিকে আজ মঙ্গলবার সকালে ওই সড়কের ইছগাঁও নামকস্থানে মোটরসাইকেল-সিএনজি ও মিশুক গাড়ীর ত্রিমুখি সংঘর্ষে মিশুকের যাত্রী নারিকেলতলা গ্রামের লাল মিয়ার ছেলে মাহিদুল হাসান মঞ্জু (২৮) গুরুত্বর আহত হন। তাকে প্রথমে উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে নিয়ে গেলে কর্মরত চিকিৎসক আশঙ্কাজনক অবস্থায় সিলেট প্রেরণ করেন। তাঁর অবস্থা চরম অবনতি হলে তাকে সেখানকার একটি বেসরকারী হাসপাতালের আইসিউ বিভাগে ভর্তি করা হয়েছে বলে স্বজনরা জানিয়েছেন।

 

দুর্ঘটনায় সত্যতা নিশ্চিত করেছেন জগন্নাথপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান।

 

এদিকে স্থানীয় এলাকাবাসী জানান, পাগলা-জগন্নাথপুর-রানীগঞ্জ-আউশকান্দি মহাসড়কের রানীগঞ্জ এলাকায় বেপরোয়া গতিতে মোটরসাইকেল চলাচ্ছেন বাইক চালকরা। এতে করে একাধিক প্রাণহাণির ঘটনা ঘটেছে। ওই এলাকায় প্রায় সময় সড়ক ফাঁকা পেয়ে টিনেজ-তরুণরা বাইক প্রতিযোগিতা ব্যস্ত হয়ে উঠেন। ফলে দুর্ঘটনা বাড়ছে।