কুলাউড়া উপজেলা চেয়ারম্যান সলমানকে নাগরিক সংবর্ধনা

প্রকাশিত: ১২:০০ অপরাহ্ণ, নভেম্বর ১৭, ২০২২ | আপডেট: ১২:০০:অপরাহ্ণ, নভেম্বর ১৭, ২০২২

সিলেট বিভাগের শ্রেষ্ঠ উপজেলা চেয়ারম্যান হিসেবে নির্বাচিত হওয়ায় কুলাউড়া উপজেলা চেয়ারম্যান একেএম সফি আহমদ সলমান নাগরিক সংবর্ধনায় সিক্ত হয়েছেন।
বুধবার (১৬ নভেম্বর) বিকেলে পৌর শহরস্থ বঙ্গবন্ধু উদ্যানে নাগরিক সংবর্ধনা কমিটির আয়োজনে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন মৌলভীবাজার জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ মিছবাহুর রহমান।
বক্তব্যে তিনি বলেন, কুলাউড়ার জনগণ উপজেলা নির্বাচনে সঠিক জননেতা নির্বাচিত করেছিলেন বলেই আজ সফি আহমদ সলমান বিভাগের ৪ জেলার মধ্যে ‘বিভাগের শ্রেষ্ঠ উপজেলা চেয়ারম্যান’ নির্বাচিত হয়ে কুলাউড়াবাসীর গৌরব অর্জন করেছেন।
তিনি আরও বলেন, বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের মানুষের জীবনমান উন্নয়নে কাজ করছেন বলে দেশ আজ এগিয়ে যাচ্ছে। পাশাপাশি দেশের শিক্ষা ব্যবস্থার আমুল পরিবর্তনের কারণে শিক্ষাক্ষেত্রে আজ শিক্ষার্থীসহ অভিবাবকরা সুফল ভোগ করছেন।
তিনি বিরোধীদলের সকল অপপ্রচারের তীব্র নিন্দা জানিয়ে আশ্বস্ত করে বলেন, শেখ হাসিনা যতদিন ক্ষমতায় থাকবে ততদিন দেশ দেওলিয়া হবে না।
নাগরিক সংবর্ধনা কমিটির আহবায়ক ও উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি মনসুর আহমদ চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠানে সংবর্ধিত উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি একেএম সফি আহমদ সলমান সিলেট বিভাগের শ্রেষ্ঠ উপজেলা চেয়ারম্যানের সম্মাননাকে কুলাউড়াবাসীর জন্য উৎসর্গ করে আগামীতে জাতীয় পর্যায়ে দেশসেরা উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হওয়ার জন্য কুলাউড়াবাসীর দোয়া কামনা করেন।
তিনি আগামীতে কুলাউড়ার মানুষের কল্যাণে আরও বেশি করে কাজ করে যাওয়ার আশ্বাস প্রদান করেন।
উপজেলা ছাত্রলীগ সভাপতি নিয়াজুল তায়েফের পরিচালনায় সংবর্ধনা অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. মেহেদী হাসান, উপজেলা আওয়ামী লীগের সভাপতি রফিকুল ইসলাম রেনু, পৌর মেয়র অধ্যক্ষ সিপার উদ্দিন আহমদ, ওসি মো. আব্দুছ ছালেক, ইউপি চেয়ারম্যান মমদুদ হোসেন, বীর মুক্তিযোদ্ধা আব্দুল মোহিত টুটো, সরকারি প্রাথমিক প্রধান শিক্ষক সমিতির সভাপতি ড. আব্দুল কাইয়ুম।
সভার পূর্বে উপজেলা চেয়ারম্যান সফি আহমদ সলমানকে বিভিন্ন সংগঠনের পক্ষ থেকে ফুল ও ক্রেস্ট দিয়ে সংবর্ধিত করা হয়।