কুলাউড়া কর্মধা টাইটেল মাদ্রাসায় মাস্টার মতিউর রহমানের শোক সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

সাংসদ সুলতান মনসুরের শোক

প্রকাশিত: ১২:১৬ অপরাহ্ণ, মার্চ ২, ২০২৩ | আপডেট: ৯:২০:অপরাহ্ণ, মার্চ ৩, ২০২৩

 

কুলাউড়া প্রতিনিধি:


 

মৌলভীবাজার জেলার কুলাউড়া উপজেলার প্রাচীন ইসলামী বিদ্যাপীঠ জামেয়া ইসলামিয়া কর্মধা টাইটেল মাদ্রাসার সাবেক সিনিয়র শিক্ষক মাস্টার মতিউর রহমান শ্মরণে  শোক সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

১লা মার্চ বুধবার কর্মধা টাইটেল মাদ্রাসার মসজিদ কমপ্লেক্সে অনুষ্ঠিত শোক সভায় সভাপতিত্ব করেন মাদ্রাসার ভাইস প্রিন্সিপাল শায়খুল হাদিস আলহাজ্ব হযরত মাওলানা ইউনুস আহমদ। বিশিষ্ট ইসলামী বক্তা শায়খুল হাদিস হযরত মাওলানা আবুল কালাম আজাদ এর সঞ্চালনায় অনুষ্ঠিত শোক সভায়- মাদ্রাসার ছাত্র, শিক্ষক, ব্যবসায়ি, রাজনৈতিক নেতৃবৃন্দ, সর্বজন শ্রদ্ধেয় শিক্ষক মরহুম মাস্টার মতিউর রহমানের বর্ণাঢ্য শিক্ষকতা জীবনি নিয়ে স্মৃতিচারণ করেন।

 

 

 

 

শোক সভায় বক্তারা মরহুম মাস্টার মতিউর রহমানকে শিক্ষক সমাজের এক উজ্জল নক্ষত্র উল্লেখ করে বলেন তিনি টানা ৩৫ বছর সততা ও নিষ্ঠার সাথে শিক্ষকতার গুরু দায়িত্ব পালন করে গেছেন। তিনি ছিলেন হাজারো ছাত্রের জীবন গড়ার কারিগর।

শোকসভা শেষে মরহুমের বিদেহী আত্বার মাগফেরাত কামনা করে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

 

 

 

উল্লেখ্য, প্রবীণ শিক্ষক মতিউর রহমান ওরফে মতিন মাস্টার গত ১০ ফেব্রুয়ারী শুক্রবার দুপুর ১২ টা ৪৫ মিনিটে নিজ বাসভবনে  (কর্মধা কাজীবাড়ি) মৃত্যুবরণ করেন । তিনি দীর্ঘদিন ধরে ডায়াবেটিস, কিডনি সহ বার্ধক্যজনিত বিভিন্ন রোগে ভূগছিলেন।

 

 

 

মৃত্যুকালে তিনি স্ত্রী,এক ছেলে ও এক মেয়ে নাতি নাতনীসহ অসংখ্য আত্মীয়স্বজন ও গুনগ্রাহী রেখে গেছেন। মরহুম মতিউর রহমান ওরফে মতিন মাস্টারের জানাজার নামাজ একই দিন বাদ আছর স্থানীয় খোলা ময়দানে অনুষ্ঠানের পর কর্মধা কাজী বাড়ি সংলগ্ন পারিবারিক গোরস্থানে দাফন করা হয়। জানাজার নামাজে স্থানীয় কমিউনিটির বিশিষ্টজনসহ বিপুল সংখ্যক মুসল্লী অংশগ্রহণ করেন।

 

 

 

সাংসদ সুলতান মনসুরের শোক

প্রবীণ শিক্ষক মাস্টার মতিউর রহমানের মৃত্যুতে মৌলভীবাজার-২ কুলাউড়া সংসদীয় আসনের মাননীয় সংসদ সদস্য, বাংলাদেশ আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক, ডাকসুর সাবেক ভিপি, ছাত্রলীগের সাবেক সভাপতি ও জাতীয় নেতা সুলতান মোহাম্মদ মনসুর আহমদ গভীর শোক ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা প্রকাশ করেছেন।