প্রধানমন্ত্রী হাসলে বাংলাদেশ হাসে : সৈয়দ ফারুক

প্রকাশিত: ৭:৪৭ অপরাহ্ণ, মার্চ ৮, ২০২৩ | আপডেট: ৭:৪৭:অপরাহ্ণ, মার্চ ৮, ২০২৩

মোহাম্মদ শাহজাহান চৌধুরী, সুনামগঞ্জ ব্যুরো প্রধান :

যুক্তরাজ্য আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সুনামগঞ্জ-৩ আসনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী সৈয়দ সাজিদুর রহমান ফারুক বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা হাসলে, বাংলাদেশ হাসে। দেশের মানুষ হাসে। তাই প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে নিরলসভাবে আওয়ামী লীগের রাজনীতি করছি।

বুধবার (৮ মার্চ) দুপুরে সুনামগঞ্জ শহরের আভিজাত রেস্টুরেন্টে সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন।

ফারুক আরও বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগ সরকারের উন্নয়ন, বাংলাদেশের উন্নয়ন বিশে^র কাছে তোলে ধরছে যুক্তরাজ্য আওয়ামী লীগ। তিনি বলেন, আমি সততার সাথে, নিষ্টার সাথে, আওয়ামী লীগের রাজনীতি করে আসছি, আগামীতেও করবো ইনশাল্লাহ।

মতবিনিময় সভায় সৈয়দ সাজিদুর রহমান ফারুক বলেন, আমিও একজন সাংবাদিক। আমার কর্মজীবন সাংবাদিককতা পেশার মধ্যদিয়ে শুরু করি।

তিনি বলেন,ছাত্র রাজনীতি থেকে শুরু করে জাতির জনক বঙ্গবন্ধুর আদর্শে অনুপ্রানিত হয়ে রাজনৈতিক জীবন শুরু করেছি। জীবনের দীর্ঘ সময় আওয়ামী রাজনীতির সাথে যুক্ত থেকে বিভিন্ন সময় কারাবরণ থেকে শুরু করে ত্যাগের রাজনীতি করেছি।

সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি আরও বলেন, আমি কেনো আগামী সংসদ নির্বাচন করতে চাই? সুনামগঞ্জের ৫টি সংসদীয় আসনের মধ্যে ৪টি আসনে আমার জানামতে একজন এমপিও ছাত্র লীগ কিংবা যুবলীগের রাজনীতি করেন নাই। উনারা এমপি হওয়ারপর যেভাবেই হোক আওয়ামী লীগ রাজনীতির সাথে জড়িত হয়েছন।

ফারুক বলেন, আমি ছাত্র রাজনীতি থেকে শুরু করে বর্তমানেও যুক্তরাজ্য আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করে আসছি। মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার উন্নয়ন অগ্রযাত্রাকে আরও বেগবান করতে একটি স্মার্ট ও তারুণ্যের বাংলাদেশ বিনির্মাণে অংশীদার হতেই আমি আগামী সংসদ নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশা করছি। আমি নেতা হিসেবে নয় আপনাদের একজন ভাই হিসেবে, একজন সাংবাদিক হিসেবে আপনাদের সহযোগিতা কামনা করছি।

সৈয়দ সাজিদুর রহমান ফারুক বলেন, আমি জগন্নাথপুর ও শন্তিগঞ্জ উপজেলাকে স্মার্ট উপজেলা এবং শতভাগ শিক্ষায় শিক্ষিত করে তুলতে চাই।

মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন সময় টিভির বিশেষ প্রতিনিধি শোয়েব কবির, সুনামগঞ্জের সাংবাদিক নেতা অধ্যক্ষ শেরগুল আহমেদ, লতিফুর রহমান রাজু, শাহজাহান চৌধুরী,পঙ্কজ কান্তি দে, বিন্দু তালুকদারসহ জেলা শহরে কর্মরত প্রিন্ট ও ইলেক্ট্রনিক্স মিডিয়ায় কর্মরত মিডিয়া প্রতিনিধিগণ।