কুলাউড়ায় বর্ণাঢ্য আয়োজনে মেয়র কাপ ফুটবল টুর্নামেন্ট’র উদ্বোধন

প্রকাশিত: ১২:৫৬ পূর্বাহ্ণ, মার্চ ১৫, ২০২৩ | আপডেট: ১২:৫৬:পূর্বাহ্ণ, মার্চ ১৫, ২০২৩

স্টাফ রিপোর্টারঃ

 

কুলাউড়ায় ‘মেয়র কাপ ফুটবল-২৩’ টুর্নামেন্টের উদ্বোধন করা হয়েছে। মঙ্গলবার (১৪ মার্চ) বিকালে পৌরসভার আয়োজনে কুলাউড়া এনসি স্কুল মাঠে উৎসবমুখর পরিবেশে শান্তির প্রতীক পায়রা ও বেলুন উড়িয়ে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এ টুর্নামেন্টের উদ্বোধন করেন মৌলভীবাজার জেলার পুলিশ সুপার মোহাম্মদ জাকারিয়া।

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, যুব সমাজকে সুপথে পরিচালনায় খেলাধুলা ও শিক্ষার বিকল্প নেই। তাদের জন্য খেলাধুলা ও শিক্ষার সুব্যবস্থা তৈরি করে দিতে না পারলে জাতির ভবিষ্যৎ অন্ধকার হয়ে যাবে।

 

 

 

 

কুলাউড়া পৌরসভার মেয়র অধ্যক্ষ সিপার উদ্দিন আহমদের সভাপতিত্বে ও ক্রীড়া সংগঠক এহসান আহমদ টিপুর পরিচালনায় উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান অধ্যক্ষ একেএম সফি আহমদ সলমান, উপজেলা আওয়ামী লীগের সভাপতি রফিকুল ইসলাম রেনু ও কাউন্সিলর কায়ছার আরিফ।

 

 

 

বিশেষ অতিথি ছিলেন কুলাউড়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার দীপংকর ঘোষ, কুলাউড়া থানার ওসি মো. আব্দুছ ছালেক, উপজেলা ভাইস চেয়ারম্যান কাজী মাও. ফজলুল হক খান সাহেদ, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান ফাতেহা ফেরদৌস চৌধুরী পপি, জেলা পরিষদ সদস্য বদরুল আলম সিদ্দিকি নানু, নবীন চন্দ্র সরকারি মডেল উচ্চবিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. আমির হোসেন, কুলাউড়া প্রেসক্লাব সভাপতি এম শাকিল রশীদ চৌধুরী ও সম্পাদক মো. খালেদ পারভেজ বখশ, যুক্তরাজ্যস্থ কমিউনিটি লিডার মোস্তফা আবদুল মালিক, কুলাউড়া ক্রীড়া সংস্থার সাবেক সম্পাদক এনামুল ইসলাম, কুলাউড়া পূজা উদযাপন পরিষদের সাধারন সম্পাদক অজয় দাস, উপজেলা স্কাউটের সাবেক সম্পাদক মো. ফয়জুর রহমান ছুরুক, অ্যাড. এটিএম মান্নান, জাপা নেতা মবশ্বির আলী, ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক আতিকুর রহমান আখই, উপজেলা ক্রীড়া সংস্থার যুগ্ম সাধারণ সম্পাদক কাবুল পাল, কুলাউড়া সাংবাদিক সমিতির সাধারণ সম্পাদক সাইদুল হাসান সিপন, টুর্নামেন্ট পরিচালনা কমিটির আহবায়ক কাউন্সিলর সাইফুর রশীদ সুমন ও সদস্য সচিব কাউন্সিলর আতাউর রহমান চৌধুরী ছোহেল প্রমুখ।

আবদুল বারী চৌধুরী স্পোর্টস একাডেমির পৃষ্ঠপোষকতায় উদ্বোধনী খেলায় হোসেনপুর ফ্রেন্ডস ক্লাব কাদিপুর ২-১ গোলে ভূকশিমইল ফুটবল একাদশকে পরাজিত করে বিজয়ী হয়।