বাংলাদেশ ইসলামিক সেন্টার মিলানে বার্ষিক পরীক্ষার ফলাফল ঘোষণা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত

প্রকাশিত: ৫:২০ পূর্বাহ্ণ, জানুয়ারি ১১, ২০২২ | আপডেট: ৫:১৮:অপরাহ্ণ, জানুয়ারি ১১, ২০২২

ইতালি প্রতিনিধি:
ইতালির মিলানে বাংলাদেশ ইসলামিক সেন্টার কর্তৃক পরিচালিত মাদ্রাসায়ে আল হেরা নাদিয়াতুল কোর্ আন মাদ্রাসার বার্ষিক পরীক্ষার ফলাফল ঘোষণা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। রবিবার মিলানের রিপামন্তী জামে মসজিদে মসজিদ কমিটির সভাপতি মোকলেসুর রহমান এর সভাপতিত্বে মসজিদের ইমাম ও মাদ্রাসার শিক্ষক কবির আহমেদ এর পরিচালনায় অনুষ্ঠানের শুরুতে মাদ্রাসার শিক্ষার্থীরা হামদ নাত ও শুদ্ধ উচ্চারনে কোর্ আন থেকে তেলাওয়াত পরিবেশন করে। বার্ষিক পরীক্ষার ফলাফল ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য রাখেন ফেনী জেলা সমিতি মিলানের প্রধান উপদেষ্টা আব্দুল মতিন ,ফেনী জেলা সমিতি মিলানের সভাপতি নুরুল আফসার বাবুল,নোয়াখালী সমিতির সাবেক সভাপতি মীর হোসেন বিপ্লব,মিলান বিএনপির সাংগঠনিক সম্পাদক রুহিন আহমেদ,মসজিদ কমিটির সিনিয়র সহ সভাপতি মো শাহ্জাহান,নোয়াখালী সমিতির উপদেষ্টা গোলাম সারওয়ার ,ইসলামিক ফোরাম মিলানের সভাপতি শাহাদাত হোসেন , অভিবাবক সেলিম আহমেদ ,রবিন শিকদার ,সেলিম জাবেদ প্রমুখ।


আলোচনা শেষে ফলাফল ঘোষণা ও শিক্ষার্থীদের নিকট সনদপত্র সহ পুরস্কার তুলে দেন মাদ্রাসার শিক্ষক মন্ডলী ও উপস্থিত অতিথিবৃন্দরা।
পরিশেষে প্রবাসের সকল প্রবাসীরা তাদের পরিবার পরিজন এবং দেশের পরিবারের সদস্যদের সুস্থতা কামনা করে মোনাজাত করা হয় ও মধ্যাহ্ন ভোজের মধ্য দিয়ে অনুষ্ঠানের সমাপ্তি গঠে।