চুনারুঘাটে প্রবাসীর বাড়িতে চুরি পাঁচলক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি

প্রকাশিত: ৯:২৮ অপরাহ্ণ, আগস্ট ১২, ২০২৩ | আপডেট: ৯:২৮:অপরাহ্ণ, আগস্ট ১২, ২০২৩
এফ এম খন্দকার মায়া, চুনারুঘাট :
হবিগঞ্জে চুনারুঘাটে চুনারুঘাটে প্রবাসীর বাড়িতে চুরি  পাঁচলক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি হয়েছে দাবি ভুক্তভোগী পরিবারের।
শনিবার (১২ আগস্ট) ঘটনা টি ঘটেছে দুপুরে কাচুয়া গ্রামের নজির মিয়ার বাড়ীতে।ভুক্তভোগী নজির মিয়া ও কনা মিয়ার (দুই ভাই) জানান,তাদের ঘর থেকে ডলার, নগদ টাকা, স্বর্ণালঙ্কারসহ পাঁচ লক্ষাধিক টাকার বেশি চুরি হয়েছে।
ভুক্তভোগী নাজির মিয়া ও কনা মিয়া উপজেলার ৩নং দেওরগাছ ইউনিয়নের কাচুয়া গ্রামের বাসিন্দা।গতকাল শুক্রবার নজির মিয়ার মেয়ে কামরুন নাহারের বিয়ে হয়েছিল।শনিবার বৌভাত অনুষ্ঠানে পরিবারের সবাই মেয়ের জামাইর বাড়ীতে চলে যান।এই সুবাদে বাড়ী ফাঁকা পেয়ে চোরের দল দিনেই নজির মিয়া ও কনা মিয়ার ঘর জানালা ভেঙে ঘরে প্রবেশ করে ঘরে থাকা ডলার, নগদ টাকা, স্বর্ণালঙ্কারসহ পাঁচ লক্ষাধিক টাকার বেশি চুরি করে পালিয়ে যায়।কষ্টে অর্জিত ডলার, নগদ টাকা, স্বর্ণালঙ্কার চুরি হওয়ায় তিনি প্রায নিঃস্ব।
এ বিষয়ে ভুক্তভোগী জানান,ইতিমধ্যে শামীম ভূইয়া মেম্বারসহ চুনারুঘাট থানা পুলিশের এস আই ফজলে রাব্বির নেতৃত্বে একদল পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।
এ বিষয় স্থানীয় বাসিন্দাগণ জানান,এযাবৎকালে চুনারুঘাট উপজেলায় চুরি ডাকাতি যেন নিত্যদিনের ঘটনা হয়ে দাঁড়িয়েছে।তাই স্থানীয় জনপ্রতিনিধি ও পুলিশ প্রশাসনের কঠোর হওয়ার জরুরি।