দেশে ভূয়া ভোটার তৈরির দিন শেষ : সিলেটে এমপি মোকাব্বির

প্রকাশিত: ৯:২২ অপরাহ্ণ, আগস্ট ১৯, ২০২৩ | আপডেট: ৯:২২:অপরাহ্ণ, আগস্ট ১৯, ২০২৩

সিলেট প্রতিনিধি

সিলেট-২ আসনের এমপি ও জনপ্রশাসন মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য মোকাব্বির খান বলেছেন, ২০০৬সালের দিকে দেশে ভূয়া ভোটার তালিকা তৈরি করা হতো। এখন ২০২৩সাল। তাই এখন ভূয়া ভোটারের তালিকা তৈরির দিন শেষ। দেশের মানুষ এখন অনেক সচেতন। তারা কারো ক্ষমতায় যাওয়ার সিঁড়ি হতে চাননা। তারা নির্ভয়ে নিজেদের ভোটাধিকার প্রয়োগ করতে চান।

শনিবার (১৯আগস্ট) দুপুরে সিলেটের বিশ্বনাথ উপজেলার চৈতননগর গ্রামে নব-নির্বাচিত ইউপি সদস্য ইব্রাহিম আলী সিজিলের সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

এমপি বলেন, আমি জনগণের হালাল ভোটে নির্বাচিত হয়েছিলাম বলেই দল ও মতের উর্ধ্বে উঠে মানুষের কল্যাণে কাজ করে যাচ্ছি। এখন আল্লাহ যদি আমার বাস্তবায়নকৃত কাজগুলো কবুল করেন, তবেই আমার পরিশ্রম সার্থক হবে।

চৈতননগর গ্রামের সালিশ ব্যক্তিত্ব নজির উদ্দিন আহমদের সভাপতিত্বে অনুষ্ঠানে সংবর্ধিত অতিথির বক্তব্য রাখেন দৌলতপুর ইউনিয়নের ৯নং ওয়ার্ডের নব-নির্বাচিত মেম্বার ইব্রাহিম আলী সিজিল।

হযরত শাহজালাল (র.) নিন্ম মাধ্যমিক উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক আব্দুল হান্নানের পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন দৌলতপুর ইউনিয়ন পরিষদের ৬নং ওয়ার্ডের নব-নির্বাচিত মেম্বার শফিক আহমদ, ৮নং ওয়ার্ডের নব-নির্বাচিত মেম্বার নজরুল ইসলাম আজাদ ও সংগঠক সিরাজুল ইসলাম ইমরুল।

এর আগে অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন তেলাওয়াত করেন হাফিজ মওদুদ আহমদ ও স্বাগত বক্তব্য রাখেন নজরুল ইসলাম।