জনগণ বিএনপিকে আর ক্ষমতায় দেখতে চয়না : সিলেটে শফিক চৌধুরী

প্রকাশিত: ১২:১৬ পূর্বাহ্ণ, আগস্ট ২১, ২০২৩ | আপডেট: ১২:১৬:পূর্বাহ্ণ, আগস্ট ২১, ২০২৩

সিলেট প্রতিনিধি

সিলেট জেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক এমপি আলহাজ্ব শফিকুর রহমান চৌধুরী বলেছেন, শুধুমাত্র নিজেদের আখের গোচানোর জন্য বিএনপি নেতা খালেদা জিয়া ও তার বড় ছেলে তারেক রহমান এই দেশকে একটি জঙ্গি রাষ্ট্র বানাতে চেয়েছিলো। তারা দেশের মানুষকে বোকা বানিয়ে হা-না ভোটের মাধ্যমে ক্ষমতায় থাকতে চেয়েছিলো।

তৎকালীণ সময়ে বিএনপি নেতা তারেক রহমানের নেতৃত্বে একসঙ্গে দেশের ৬৩টি জেলায় বোমা হামলা করা হয়েছিলো। আর তাতে সাধারণ জনগনের সঙ্গে দেশেরন অনেক আ’লীগ নেতাকর্মীদেরও প্রাণ হারাতে হয়েছে। জনগণ এখন তা হাড়ে হাড়ে টের পাচ্ছে। তাই দেশের জনগণ বিএনপিকে আর এদেশের ক্ষমতায় দেখতে চায়না।

রবিবার (২০ আগস্ট) রাতে সিলেটের বিশ্বনাথ উপজেলার পীরের বাজারে দশঘর ইউনিয়ন আওয়ামী লীগ অঙ্গ ও সহযোগী সংগঠনের উদ্যোগে অনুষ্ঠিত বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮তম শাহাদত বার্ষিকী উপলক্ষে শোক সভা ও দেয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

শোক সভায় শফিক চৌধুরী আরও বলেন, একমাত্র জনবান্ধব সরকারই হচ্ছে আওয়ামী লীগ সরকার। যেকারণে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশে ব্যাপক উন্নয়ন হচ্ছে। আর সে কারণেই আগামী জাতীয় নির্বাচনেও দেশের জনগণ আ’লীগের পক্ষেই রায় দেবে।

দশঘর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আবুল হোসেনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ইলিয়াছ মিয়ার পরিচালনায় শোক সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, সিলেট জেলা আওয়ামী লীগের সদস্য এএইচএম ফিরোজ আলী, উপজেলা আওয়ামী লীগের সভাপতি শাহ আসাদুজ্জামান, সাধারণ সম্পাদক ফারুক আহমদ, শিক্ষা বিষয়ক সম্পাদক সিরাজুল ইসলাম, আওয়ামী লীগ নেতা, মকদ্দুছ আলী, কামরুল ইসলাম, শওকত আলী, তইমুছ আলী, শ্রমিকলীগ নেতা হাবিবুর রহমান হাবিব।

সভায় আর বক্তব্য রাখেন শ্রমকি লীগ নেতা দুলাল আহমদ, যুবলীগ নেতা রুহেল খান, কামরুজ্জামান সেবুল, জিয়াউল হক জিয়া, মাহমুদুল করিম মঞ্জু, শাহিদুজ্জামান সেলন, হেলাল আহমদ, নন্দন লার বৈদ্য, কৃষক লীগ নেতা রসু মিয়া, সেচ্ছাসেবক লীগ নেতা মুহিত চৌধুরী, উপজেলা ছাত্রলীগের সভাপতি পার্থ সারতী দাশ পাপ্পু, ছাত্রলীগ নেতা সেলিম আহমদ, জাহির আহমদ, মাছুম আহমদ ও শাহান শাহ।