বাঙালি জাতির শোকের মাসে লাখাইর সাব রেজিস্ট্রারের নের্তৃত্বে আনন্দ ভ্রমন

সাধারণ জনগণের মধ্যে মিশ্র প্রতিক্রিয়া ও সচেতন মহলের মধ্যে আলোচনা সমালোচনার ঝড় বইছে

প্রকাশিত: ১১:২৭ অপরাহ্ণ, আগস্ট ২৬, ২০২৩ | আপডেট: ১১:২৭:অপরাহ্ণ, আগস্ট ২৬, ২০২৩

 

সুমন আহমেদ বিজয়ঃ
লাখাইর সাব রেজিস্ট্রার মোঃ  মিনহাজ উদ্দিনের নের্তৃত্বে নৌকা দিয়ে আনন্দ ভ্রমনের তথ্য পাওয়া গেছে।
২৬ আগস্ট রোজ শনিবার সাইফুল তালুকদার নামে এক  ফেইসবুক আইডি থেকে সরাসরি কয়েকটি ভিডিও ও ফেইসবুক পোস্টের সূত্রে জানা যায় বাঙালী জাতির শোকের মাস আগস্ট মাসে লাখাই উপজেলার সাব রেজিস্ট্রার মোঃ মিনহাজ উদ্দিনের নের্তৃত্বে লাখাই উপজেলার দলিল লেখকদের নিয়ে নৌকা দিয়ে লাখাই উপজেলার চিকনপুর ব্রিজ থেকে ইটনা মিটামইন উদ্দেশ্য আনন্দ ভ্রমন করেন।
জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮ তম শাহাদাৎ বার্ষিকী ও ১৫ আগস্ট জাতীয় শোক দিবসের মাসে লাখাই সাব রেজিস্ট্রার মোঃ মিনহাজ উদ্দিন এমন আনন্দ ভ্রমন করায় লাখাই উপজেলার সাধারণ  জনগণের মধ্যে মিশ্র প্রতিক্রিয়া দেখা দেয় এবং সচেতন মহলের মধ্যে আলোচনা সমালোচনার ঝড় বইছে।
লাখাই উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও বুল্লা ইউপির চেয়ারম্যান এডভোকেট খোকন চন্দ্র গোপ বলেন আগস্ট মাস যেহেতু বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে জাতীয় শোক দিবস রাষ্টীয় ভাবে স্বীকৃত সেহেতু আগস্ট মাসে লাখাইর সাব রেজিস্ট্রার মোঃ মিনহাজ উদ্দিন মহোদয়  আনন্দ ভ্রমন করা টা সমীচীন হয় নাই।
লাখাই উপজেলার সাব রেজিস্ট্রার মোঃ মিনহাজ উদ্দিনের (০১৯২০-৬৫৬২৯৪) নাম্বারে রাত ৮ টা ২৩ মিনিটে একাধিক বার ফোন করলেও তিনি রিসিভ করেন নাই।
লাখাই উপজেলা নির্বাহী কর্মকর্তা নাহিদা সুলতানা বলেন যদি সরকারি কোন কর্মকর্তা এমন কর্মকাণ্ড করে থাকেন থাকলে এটা মুক্তিযুদ্ধের চেতনার পরিপন্থী। এটা আমাদের সরকারী কর্মকর্তাদের জন্য বিব্রতকর  এবং পেশাদারী আচরণের পরিপন্থী।
জেলা রেজিস্ট্রার মোঃ মিজানুর রহমান বলেন আগে ডকুমেন্টস গুলো দেন তারপর উর্ধতন কর্তৃপক্ষের সাথে আলাপ করে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।
নোটঃ বামে কাল গেঞ্জি পড়া হলেন লাখাই উপজেলার সাব রেজিস্ট্রার মোঃ মিনহাজ উদ্দিন।