কুলাউড়ায় মা-বাবার সাথে অভিমানের জেরে ছেলের আত্মহত্যা 

প্রকাশিত: ৬:৪৭ অপরাহ্ণ, আগস্ট ৩০, ২০২৩ | আপডেট: ৬:৪৭:অপরাহ্ণ, আগস্ট ৩০, ২০২৩

মোঃ ইব্রাহীম আলী, কুলাউড়া :

 

মৌলভীবাজারের কুলাউড়ায় নিজের মা-বাবার অভিমান করে এবাদ আলী (১৫) নামে এক কিশোর গলায় গামছা পেঁচিয়ে আত্মহত্যা করেছেন বলে জানাগেছে। মঙ্গলবার (২৯ আগস্ট) রাত ১০টার দিকে উপজেলার কর্মধা ইউনিয়নের ফটিগুলি গ্রামে এ ঘটনা ঘটে। এবাদ আলী ওই গ্রামের তালেব আলীর ছেলে।

জানা যায়, পারিবারিক কলহের জেরে নিজের মা-বাবার সাথে অভিমান করে মঙ্গলবার রাত ১০টার দিকে বাড়ির বাইরে একটি গাছে গলায় গামছা পেঁচিয়ে ফাঁস দিয়ে আত্মহত্যা করে এবাদ আলী।

স্থানীয় কর্মধা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মুহিবুল ইসলাম আজাদ’ ঘঠনার সত্যতা নিশ্চিত করে বলেন, মঙ্গলবার রাত ৯টার দিকে নিহত কিশোর এবাদ তার বোনের বাড়িতে পিঠা দেওয়ার জন্য স্থানীয় দোকান থেকে বাজার করে বাড়িতে নিয়ে যায়। বাড়িতে রাতে তার বোনের বাড়িতে পিঠা দেওয়ার জন্য পিঠা তৈরি করা হচ্ছিল। ওই সময় ঘরে বাজার দিয়ে ঘর থেকে বের হয়ে যায় এবাদ আলী। অনেক সময় খোঁজাখুঁজি করে তাকে পাওয়া যায়নি। পরে বাড়ির পাশে একটি গাছের ডালে ফাঁস লাগানো অবস্থায় তাকে দেখতে পেয়ে পরিবারের স্বজন ও স্থানীয়রা পুলিশকে খবর দেন। পুলিশ লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়।

কুলাউড়া থানার ওসি মো: আব্দুছ ছালেক ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, বুধবার (৩০ আগস্ট) সকালে লাশ ময়নাতদন্তের জন্য মৌলভীবাজার সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। প্রাথমিকভাবে জানা গেছে, পারিবারিক কলহে মাব-বাবার সাথে অভিমান করে ওই কিশোর আত্মহত্যা করেছেন। এ ঘটনায় থানায় অপমৃত্যু মামলা হয়েছে।