সিলেট বিমানবন্দরে সংবর্ধিত হলেন সাবেক এপিপি অ্যাডভোকেট মুজিব

প্রকাশিত: ৭:৫১ অপরাহ্ণ, নভেম্বর ৩০, ২০২৩ | আপডেট: ৭:৫১:অপরাহ্ণ, নভেম্বর ৩০, ২০২৩

 

সিলেট প্রতিনিধি

সিলেট-২ আসনে নৌকার প্রার্থী আলহাজ্ব শফিকুর রহমানের পক্ষে প্রচারণা চালাতে এবং সিলেট জেলা বারের ডিনার পার্টিতে যোগ দিতে দেশে ফিরেছেন যুক্তরাজ্যের লন্ডন আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক, বিশ্বনাথ থানা আওয়ামী লীগের প্রাক্তন আইন বিষয়ক সম্পাদক ও সিলেট জেলা বারের সাবেক এপিপি অ্যাডভোকেট মুজিুবুর রহমান।

 

বৃহস্পতিবার (৩০ নভেম্বর) সকাল ১১টায় সিলেট এমএজি ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে এসে পৌঁছান তিনি। এসময় ভিআইপি লাউঞ্জে প্রধান অতিথি হিসেবে তাকে শুভেচ্ছা জানান সিলেট সিটি করপোরেশনের মেয়র আনোয়ারুজ্জামান চৌধুরী।

 

বক্তব্যে আনোয়ারুজ্জামান চৌধুরী বলেন, আওয়ামী লীগের একজন নিবেদিত প্রাণ অ্যাডভেকেট মুজিবুর রহমান। তিনি দেশে-বিদেশে আওয়ামী লীগ সরকারের উন্নয়ন কর্মকান্ড তুলে ধরছেন। এবার নৌকার প্রচারণা এবং জেলা বারের অনুষ্ঠানে যোগ দিতে তিনি দেশে ফিরেছেন।

 

বিশ্বনাথ উপজেলা ও খাজাঞ্চী ইউনিয়ন আওয়ামী লীগ অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাদের পক্ষ থেকে বিশাল সংবর্ধনা অনুষ্ঠানে সংবর্ধিত অতিথির বক্তব্য রাখেন লন্ডন আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক ও সিলেট জেলা বারের সাবেক এপিপি অ্যাডভোকেট মুজিুবুর রহমান।

 

বক্তব্যে তিনি বলেন, দীর্ঘ প্রায় ১০ বছর পর সিলেট-২ আসনে জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ¦ শফিকুর রহমান চৌধুরীকে দলের মনোনয়ন দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তাই আগামি দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকায় ভোট দিয়ে শফিক চৌধুরীকে বিজয়ী করে প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাত কে শক্তিশালী করতে হবে। এজন্য সরকারের উন্নয়ন কর্মকান্ড জনসম্মুখে তুলে ধরে বিশ^নাথ ও সমানীনগরের সকল নেতাকর্মীদেরকে নৌকার পক্ষে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে।

 

খাজাঞ্চী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুন নুর মেম্বারের সভাপতিত্বে সংবর্ধনা সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন সিলেট জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও সদর উপজেলা চেয়ারম্যান আশফাক আহমদ চৌধুরী, বিশ^নাথের খাজাঞ্চী ইউনিয়নের চেয়ারম্যান আরশ আলী গণি, বিশ্বনাথ উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক মকদ্দছ আলী এবং উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক আশিক আলী।

 

এসময় উপজেলা আওয়ামী লীগ নেতা ডা. শাহনুর হোসাইন, শেখ শহিদুল হক, লামাকাজী ইউনিয়নের প্যানেল চেয়ারম্যান এনামুল হক এনাম, লন্ডন আওয়ামী লীগ নেতা আলম হোসেন, লামাকাজী ইউনিয়ন যুবলীগের সভাপতি ফয়সল আহমদ, সেচ্ছাসেবক লীগ নেতা শাহ সিদ্দিকুর রহমান, উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক মোবারক হোসেনসহ বিপুল সংখ্যক নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।