সুনামগঞ্জে ছুরিকাঘাতে যুবক খুন, আটক ২

প্রকাশিত: ৯:৪৪ অপরাহ্ণ, জানুয়ারি ৩০, ২০২২ | আপডেট: ৯:৪৯:অপরাহ্ণ, জানুয়ারি ৩০, ২০২২

সুনামগঞ্জ ব্যুরো প্রধান:
সুনামগঞ্জে দোকানে ঢুকে ছুরিকাঘাতে সাইফুল ইসলাম নয়ন (২২) নামের এক যুবককে খুন করেছে যুবকটির বন্ধু ও বন্ধুর ভাই । রোববার (৩০ জানুয়ারি) বিকেলে জেলা শহরের পুরাতন বাসস্ট্যান্ডে কিংস এন্টারপ্রাইজ নামের টাইলসের দোকানে এ ঘটনা ঘটে।

নিহত সাইফুল ইসলাম নয়ন শহরের বড়পাড়া এলাকার কাওসার আহমদের ছেলে। এঘটনায় রেজুয়ান (২৫) ও রুহান(২৩) নামের দুই ভাইকে আটক করেছে পুলিশ। আটককৃত রেজুয়ান রুহান শান্তিগঞ্জ উপজেলার উজানীগাঁও গ্রামের নূরুল হোসাইনের ছেলে।

 

পুলিশ ও স্থানীয়রা জানান, রোবার বিকেল সাড়ে ৩ টার দিকে দোকান কর্মচারী সাইফুল ইসলাম দোকানে বসা ছিলেন। এসময় রুহানসহ কয়েকজন তরুণ কিংস এন্টারপ্রাইজে এসে আড্ডা দিতে চায়। সাইফুল তাদের আড্ডা দিতে মানা করেন। একপর্যায়ে রুহান সাইফুলের কাছে কিছু টাকা পাওনা ছিল বলে দাবি করে। এ নিয়ে প্রথমে কথা কাটাকাটির পর রুহান চলে যায়। কিছুক্ষণ পরে রুহান তার বড় ভাই রেজুয়ানকে সঙ্গে নিয়ে আবারও তর্কে জড়িয়ে পড়ে। একপর্যায়ে রেজুয়ান ছুরি দিয়ে দোকানকর্মচারী সাইফুলকে উপরজুপরি ছুরিকাঘাত করে। সঙ্গে সঙ্গে স্থানীয়রা আহত নয়নকে সুনামগঞ্জ ২৫০ শয্যা সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে সিলেট এম এ জি মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে। সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে সেখানে কর্তব্যরত চিকিৎসক সাইফুলকে মৃত ঘোষণা করেন।

সুনামগঞ্জ সদর মডেল থানার ওসি ইখতিয়ার উদ্দিন চৌধুরী ঘটনার সত্যতা স্বীকার করে জানান, এঘটনায় রেজুয়ান ও রুহান নামের দুইজনকে আটক করা হয়েছে।