জগন্নাথপুরে পরিকল্পনামন্ত্রী-লুটেরার দল শেখ হাসিনাকে ক্ষমতাচ্যুত করতে ঐক্য গড়েছে

প্রকাশিত: ১০:০৭ অপরাহ্ণ, ডিসেম্বর ২৭, ২০২৩ | আপডেট: ১০:০৭:অপরাহ্ণ, ডিসেম্বর ২৭, ২০২৩

 

জগন্নাথপুর প্রতিনিধি:

পরিকল্পনামন্ত্রী এমএ মান্নান বলেছেন, দেশ বিরোধী লুটেরা শেখ হাসিনাকে ক্ষমতাচ্যুত করতে ঐক্য গড়েছে। তারা চ্যালেঞ্জ ছুড়ে দিয়েছে আওয়ামী লীগ সরকারের উন্নয়ন অগ্রযাত্রা রুখে দেওয়ার। কিন্তু দেশের জনগণ ৭ জানুয়ারি ভোটের মাধ্যমে সব ষড়যন্ত্রের জবাব দেবে। জনগণ স্বতঃস্ফূর্তভাবে ভোটের মাধ্যমে আবারও আওয়ামী লীগকে বিজয়ী করে রাষ্ট্রক্ষমতায় বসাবে।

আজ মঙ্গলবার দুপুরে নির্বাচনী এলাকা সুনামগঞ্জের জগন্নাথপুরে ‘বদলে যাওয়া জগন্নাথপুর’ প্রামাণ্য চিত্র প্রদর্শনী ও ‘উন্নয়ন অভিযাত্রা’ সংকলনের প্রকাশনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে মন্ত্রী এসব কথা বলেন।

বিএনপি-জামাতায় ও তাদের দোষরা দেশজুড়ে নাশকতা সৃষ্টি করছে দাবি করে পরিকল্পনামন্ত্রী বলেন, গণবিরোধী ধ্বংসাত্মক অবরোধ, হরতাল কর্মসূচির মধ্য দিয়ে আগুনে মানুষ পুড়িয়ে মারছে তারা। মানুষ যখন নির্বাচনী উৎসবে মেতেছে, তখন সব লুটেরা ঐক্য হয়ে জানমালের ক্ষতিসাধরণের চেষ্টা করছে। নির্বাচনে পরাজয়ের ভয়ে বিএনপি ও তার দোষরা রাজনৈতিক কর্মসূচির নামে মানুষ হত্যায় মেতে উঠেছে। বিশৃঙ্খলা করে নির্বাচন বানচাল করতে চায় তারা। তাদের এসব অপকর্ম জনগণ ভোটের মাধ্যমে জবাব দেবে।

এমএ মান্নান বলেন, শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগ সরকার গত ১৫ বছরে দেশে এক অভূতপূর্ব উন্নয়ন করেছে। সরকারের এই উন্নয়নযজ্ঞ দেখে বিএনপি ভোটে পরাজয় বুঝতে পেরে নির্বাচন থেকে সরে দাঁড়িয়েছে। সাংবিধানিক বিধি অনুযায়ী নির্বাচন কমিশন নির্বাচনের সকল প্রস্তুতি গ্রহণ করেছে। নির্বাচনে উৎসব চলছে দেশে। বর্তমান সরকারের উন্নয়ন কর্মকাণ্ড এগিয়ে নিতে আবারও উন্নয়নের পক্ষে নৌকায় ভোট দেওয়ার আহবান জানান মন্ত্রী।

ক্যাম্পেইন ফর এমএ মান্নান এর পৃষ্টপোষক
আওয়ামী লীগ নেতা আকমল খানের সভাপতিত্বে ও সাংবাদিক অমিত দেবের পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের উপদেষ্টা কমিটির সদস্য সিদ্দিক আহমদ, উপজেলা পরিষদের চেয়ারম্যান নুরুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রেজাউল করিম রিজু প্রমুখ।

এরআগে মন্ত্রী “বদলে যাওয়া জনপদ’এর প্রামান্য চিত্র প্রদর্শনীর আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করেন। গত ১৫ বছরে জগন্নাথপুরের উন্নয়ন চিত্র নিয়ে ৩০ মিনিটের নির্মিত ডকুমেন্টটি প্রজেষ্টরের মাধ্যমে বড় পর্দায় উপস্থিত ৫ শতাধিক দর্শকদের দেখা হয়। পরে ‘উন্নয়ন অগ্রযাত্রা’ নামক একটি সংকলনের প্রকাশনার মোড়ক উম্মোচন করেন প্রধান অতিথি।

এদিকে সকাল ১১টায় মন্ত্রী জগন্নাথপুরের ইমাম সমিতি ও উপজেলা দলিল লিখক সমিতির নেতৃবৃন্দের সঙ্গে মতবিনিময় সভা করেছেন।