ছেলের নামে অনন্ত জলিলের মসজিদ নির্মাণ

প্রকাশিত: ৪:১৭ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ১২, ২০২২ | আপডেট: ২:১৯:অপরাহ্ণ, ফেব্রুয়ারি ১২, ২০২২

কোটি টাকা ব্যায়ে নান্দনিক এই মসজিদের একটি ভিডিও প্রকাশ করেন অনন্ত জলিল। তার স্ত্রী ও চিত্রনায়িকা বর্ষার গ্রামের বাড়ি সিরাজগঞ্জের শাহজাদপুরে মসজিদটি নির্মাণ করা হয়েছে। তাদের দুই ছেলে আরিজ ইবনে জলিল ও আবরার ইবনে জলিলের নামে মসজিদটির নামকরণ করা হয়েছে- আরিজ আবরার জামে মসজিদ।

আলোচিত চিত্রনায়ক অনন্ত জলিল। অল্প কয়েকটি চলচ্চিত্রে অভিনয় করেই দর্শকদের প্রিয় মুখ তিনি। অভিনয়ের পাশাপাশি প্রযোজনা ও পরিচালনা করছেন অনন্ত। ব্যবসায়ী ও চিত্রনায়ক অনন্ত জলিল তার দুই ছেলের নামে মসজিদ প্রতিষ্ঠা করেছেন। গতকাল শুক্রবার (১১ ফেব্রুয়ারি) জুম্মার নামাজের মাধ্যমে মসজিদটির উদ্বোধন করা হয়েছে।

এই তারকা দম্পতি সশরীরে উপস্থিত হয়ে মসজিদটির উদ্বোধন করেন। একই সঙ্গে গ্রামবাসীর মধ্যে তারা খাবার বিতরণ করেন বলে জানা যায়।
এ প্রসঙ্গে অনন্ত জলিল জানান, মসজিদটি নির্মিত হয়েছে গত বছরে। তবে নতুন বছরের বেশ কিছু সময় তুরস্কে ছিলেন তিনি। তাই সেখানে থেকে ফিরে দুই ছেলে ও স্ত্রীকে নিয়ে মসজিদটির উদ্বোধন করেছেন।

অনন্ত-বর্ষা অভিনীত মুক্তির অপেক্ষায় রয়েছে ‘দিন : দ্য ডে’। ইরানের সঙ্গে সিনেমাটি যৌথভাবে প্রযোজনা করছেন অনন্ত জলিল। এছাড়া ‘দ্য লাস্ট হোপ’ শিরোনামে নরওয়েভিত্তিক প্রযোজনা প্রতিষ্ঠানের আরেকটি সিনেমায় কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করতে যাচ্ছেন অনন্ত জলিল।