আগের স্বামীকে তালাক না দিয়ে বিয়ের অভিযোগে পরীমণিকে আইনি নোটিশ

প্রকাশিত: ১২:৪৩ পূর্বাহ্ণ, ফেব্রুয়ারি ১৬, ২০২২ | আপডেট: ১২:৫৫:পূর্বাহ্ণ, ফেব্রুয়ারি ১৬, ২০২২
শরীফুল রাজ ও পরীমনি

চিত্রনায়িকা পরীমনির সঙ্গে অভিনেতা শরীফুল রাজের বিয়ের বৈধতার প্রমাণ চেয়ে আইনি নোটিশ পাঠিয়েছেন জয়নাল আবেদীন মাযহারী নামে কুমিল্লার এক আইনজীবী। আগামী সাত কর্মদিবসের মধ্যে নোটিশের জবাব না পেলে পরীমনি ও তার স্বামীর বিরুদ্ধে আইনি পদক্ষেপ নেওয়ার ঘোষণা দিয়েছেন তিনি।

মঙ্গলবার (১৫ ফেব্রুয়ারি) রাতে সাংবাদিকদের এ তথ্য নিশ্চিত করেছেন জয়নাল আবেদীন মাযহারী।

 

আরও পড়ুন: পরীমণির তৃতীয় বিয়ের দেনমোহর ১০১ টাকা!

 

লিগ্যাল নোটিশে তিনি বলেছেন, আপনি (পরীমনি) ২০১২ সালের ২৮ এপ্রিল ১ লাখ টাকা দেনমোহরে যশোরের কেশবপুর থানার ফেরদৌস কবির সৌরভকে প্রথম বিয়ে করেন। গত ২২ জানুয়ারি গণমাধ্যম থেকে জানতে পারি, আপনি সন্তানসম্ভবা। আপনি বলেছেন, ২০২১ সালের ১৭ অক্টোবর শরীফুল রাজের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছেন। প্রতিষ্ঠিত অভিনেত্রী হওয়ায় আপনার অনেক ফলোয়ার রয়েছে। আপনার এমন কর্মকাণ্ডে সমাজে নেতিবাচক প্রভাব পড়বে বলে আশঙ্কা করি।প্রচলিত আইন ও ধর্মীয় আইনের প্রতি শ্রদ্ধা রেখে আপনি আগামী সাত দিনের মধ্যে সৌরভের সঙ্গে তালাক কবে কোথায় হয়েছে, তা জনসমক্ষে প্রকাশ করবেন। শরীফুল রাজের সঙ্গে বিয়ের কাবিনের নকল সংযুক্ত করে নোটিশের জবাব দেবেন। অন্যথায় আমি আপনার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নিতে বাধ্য হবো।

আইনজীবী জয়নাল আবদীন মাযহারী সাংবাদিকদের বলেছেন, ‘আমি শরীফুল রাজ ও পরীমনিকে লিগ্যাল নোটিশ পাঠিয়েছি। সাত কর্মদিবসে যদি তারা জবাব না দেয়, তাহলে পরবর্তী ব্যবস্থা নেবো।’