অনলাইনেও দেখা যাবে বাংলাদেশ- সাউথ আফ্রিকা সিরিজ

প্রকাশিত: ১১:১০ পূর্বাহ্ণ, মার্চ ১৮, ২০২২ | আপডেট: ১১:১০:পূর্বাহ্ণ, মার্চ ১৮, ২০২২

আজ শুক্রবার (১৮ মার্চ) থেকে শুরু হতে যাওয়া স্বাগতিক দক্ষিণ আফ্রিকা ও সফরকারী বাংলাদেশের মধ্যকার দ্বিপাক্ষিক সিরিজ সরাসরি দেখা যাবে র‍্যাবিটহোলে। টাইগারদের বিগত সিরিজগুলোর মত এই সিরিজের সবগুলো ম্যাচ সরাসরি সম্প্রচার করবে জনপ্রিয় ওটিটি প্ল্যাটফর্মটি।

 

এজন্য দর্শকদের ঢুঁ মারতে হবে র‍্যাবিটহোলের ওয়েবসাইটে। দর্শকরা তাদের পছন্দ অনুযায়ী প্যাকেজ কিনে র‍্যাবিটহোল সাবস্ক্রাইব করে খেলা দেখতে পারবেন।

 

দক্ষিণ আফ্রিকা সফরে বাংলাদেশ খেলবে তিনটি ওয়ানডে ও দুটি টেস্ট। ওয়ানডে তিনটি আইসিসি ওয়ানডে সুপার লিগ ও টেস্ট দুটি আইসিসি টেস্ট চ্যাম্পিয়নশিপের অন্তর্ভুক্ত। এই সিরিজ তাই বেশ গুরুত্ব পাচ্ছে দুই দেশেই।

 

সিরিজের পাঁচটি ম্যাচ অনুষ্ঠিত হবে চারটি ভেন্যুতে। ১৮ মার্চ থেকে ২২ এপ্রিল পর্যন্ত চলবে মাঠের লড়াই। সূচি অনুযায়ী, ১৮ মার্চ থেকে শুরু হবে দুই দলের দ্বিপাক্ষিক লড়াই, ওয়ানডে সিরিজ দিয়ে। সিরিজের বাকি দুটি ম্যাচ অনুষ্ঠিত হবে ২০ ও ২৩ মার্চ। প্রথম ও তৃতীয় ম্যাচ সেঞ্চুরিয়নে এবং দ্বিতীয় ম্যাচ জোহানেসবার্গে অনুষ্ঠিত হবে।

 

ওয়ানডে সিরিজ শেষে দুই দল পাড়ি জমাবে ডারবানে। ৩১ মার্চ থেকে ডারবানে শুরু হবে দুই ম্যাচ টেস্ট সিরিজের প্রথম টেস্ট। সিরিজের দ্বিতীয় ও শেষ টেস্ট শুরু হবে ৮ এপ্রিল, যে ম্যাচের ভেন্যু পোর্ট এলিজাবেথ।

 

র‍্যাবিটহোল সিরিজের সবগুলো ম্যাচই তাদের ওয়েবসাইটে সরাসরি সম্প্রচার করবে। র‍্যাবিটহোল ছাড়াও দুই টেলিভিশন চ্যানেলে সরাসরি দেখা যাবে সবগুলো ম্যাচ। তবে এবার খেলা দেখা যাবে না ইউটিউবে।