ইতালির ভিসেন্সায় সম্পন্ন হয়েছে দুইদিনব্যাপী ভ্রাম্যমান কনসুলার সেবা

প্রকাশিত: ১:১৯ অপরাহ্ণ, মে ২৫, ২০২২ | আপডেট: ১:১৯:অপরাহ্ণ, মে ২৫, ২০২২

ইতালি প্রতিনিধিঃ

প্রবাসীদের কনস্যুলেট সেবার ধারাবাহিক কার্যক্রমের অংশ হিসেবে ইতালির ভিসেন্সা শহরে অনুষ্ঠিত হলো দুইদিনব্যাপী কনসুলেট ক্যাম্প। মিলান কনস্যুলেট এর পরিচালনায় এই ভ্রাম্যমান কনসুলেট সেবায় দুইদিনে প্রায় পাঁচ শতাধিক প্রবাসী সেবা গ্রহণ করেছেন। পাসপোর্ট নবায়ন ,নো ভিসা ,ম্যারেজ সার্টিফিকেট ,ফ্যামিলি সার্টিফিকেট ,প্রবাসী মন্ত্রণালয়ের ওয়েজ আনার্স বোর্ডের মেম্বারশীফ সহ কনস্যুলেট এর নানান সুবিধা গুলো এই ক্যাম্প থেকে প্রবাসী বাংলাদেশিরা সেবা গ্রহণ করেন।

স্থানীয় প্রবাসী বাংলাদেশিদের সহযোগিতায় কনস্যুলেট সেবায় উপস্থিত ছিলেন মিলান কনস্যুলেট এর কনসাল জেনারেল এইচ এম জাভেদ,কনসাল শামসুল আহসান ,শ্রম কনসাল আহ্ব্বির আহমেদ সহ মিলান কনস্যুলেট এর সকল কর্মকর্তারা।

 

 

সজিব আহমেদ ,হিমেল মিয়া ,এম এইচ রিয়াদ ,রাসেল নূর ,সোহাগ ফকির ,মো শিমুল ও মিন্টু রহমান এই কনস্যুলেট সেবায় প্রবাসীদের পক্ষ থেকে আয়োজক হিসেবে ক্যাম্প পরিচালনায় সার্বিক সহযোগিতা করেন। আয়োজকদের পক্ষ থেকে মিলান কনসাল জেনারেল সহ সকল কর্মকর্তাদের কে ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেন এবং এই কার্যক্রমের ধারাবাহিকতা রাখার অনুরুদ জানান।

কনসাল জেনারেল তার বক্তব্যে এই ক্যাম্প পরিচালনায় যারা সহযোগিতা করেছেন তাদেরকে ধন্যবাদ জানান এবং আগামীতে এই ভিসেন্সা শহরে সম্বাবনাময় বিভিন্ন ইস্যু নিয়ে ইতালীয়দের সাথে বাংলাদেশ এর আমদানি রপ্তানি পণ্য বাজারজাতকরণে দ্বিপাক্ষিক আলোচনা করবেন বলে আশ্বাস ব্যক্ত করেন।