কুলাউড়ায় এলজিইডি প্রকৌশলীর উপর হামলা, থানায় মামলা

প্রকাশিত: ৯:০২ অপরাহ্ণ, আগস্ট ৮, ২০২২ | আপডেট: ৯:০২:অপরাহ্ণ, আগস্ট ৮, ২০২২

স্টাফ রিপোর্টারঃ

কুলাউড়া উপজেলা এলজিইডি প্রকৌশলীর উপর সন্ত্রাসী হামলা ও সরকারি গাড়ি (মোটরসাইকেল) ভাঙচুরের ঘটনায় থানায় মামলা দায়ের করা হয়েছে। মামলায় তিনজনের নামোল্লেখ করে অজ্ঞাত আরও ৬ জনকে আসামি করা হয়েছে।
সোমবার (৮ আগস্ট) সকালে কুলাউড়া থানায় উপজেলা এলজিইডি প্রকৌশলী মো. আমিনুল ইসলাম মৃধা বাদী হয়ে এ মামলা দায়ের করেন।
প্রকৌশলী আমিনুল ইসলাম মৃধা জানান, রবিবার বিকেলে তিনি বাসা থেকে অফিসে যাচ্ছিলেন। উপজেলা পরিষদ এলাকায় আসামাত্র কতিপয় দুর্বৃত্তরা তার মোটরসাইকেল পথরোধ করে তাকে কিল-ঘুষি মেরে মোটরসাইকেল ভাঙচুর করে।
এ সময় তার শোর চিৎকারে স্থানীয় লোকজন এগিয়ে এলে হামলাকারীরা পালিয়ে যায়। পরে রাতে তিনি থানায় গিয়ে একটি অভিযোগ দায়ের করেন।
কুলাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আব্দুছ ছালেক জানান, এলজিইডির প্রকৌশলীর উপর হামলার ঘটনায় একটি মামলা হয়েছে। পুলিশ হামলাকারীদের গ্রেপ্তারে চেষ্টা করছে।
এদিকে খবর পেয়ে সোমবার সকালে মৌলভীবাজার এলজিইডির নির্বাহী প্রকৌশলী আজিম উদ্দীন সরদার ঘটনাস্থল পরিদর্শন করেন।
এছাড়া সোমবার সকালে কুলাউড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. মাহমুদুর রহমান খোন্দকারের সভাপতিত্বে উপজেলা পরিষদ হলরুমে অনুষ্ঠিত আইনশৃঙ্খলা কমিটির সভায় উপজেলা প্রকৌশলীর উপর হামলার নিন্দা জানিয়ে জড়িতদের আইনের আওতায় আনার সিদ্ধান্ত নেওয়া হয়।
সভায় কুলাউড়া পৌর মেয়র অধ্যক্ষ সিপার উদ্দিন আহমদ, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান ফাতেহা ফেরদৌস চৌধুরী পপি, কুলাউড়া থানার ওসি মো. আব্দুছ ছালেকসহ আইনশৃঙ্খলা কমিটির সদস্যরা উপস্থিত ছিলেন।