মহান বিজয় দিবস পালন করেছে এসো বাংলা শিখি বিদ্যালয় মনফালকনে গরিঝিয়া ইতালী

প্রকাশিত: ১২:২০ অপরাহ্ণ, ডিসেম্বর ২১, ২০২২ | আপডেট: ১২:২০:অপরাহ্ণ, ডিসেম্বর ২১, ২০২২

ইতালি প্রতিনিধি:

১৬ই ডিসেম্বর মহান বিজয় দিবস পালন করেছে এসো বাংলা শিখি বিদ্যালয় মনফালকনে গরিঝিয়া ইতালী। রবিবার স্থানীয় একটি হলরুমে অনুষ্ঠিত এসো বাংলা শিখি বিদ্যালয়ের সভাপতি জাহাঙ্গীর সরকার এর সভাপতিত্বে অনুষ্ঠানটি যৌথভাবে পরিচালনা করেন এসো বাংলা শিখি বিদ্যালয়ের প্রধান শিক্ষক জসিম উদ্দিন ও শাওন আহমেদ। অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মনফলকোন কোমনের বিভিন্ন দলের ইটালিয়ান মনফালকোন কোমনের লোকাল পুলিশের কমান্ড ধানতে। অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য রাখেন জহিরুল ইসলাম,বশির আহমেদ, রফিকুল ইসলাম, মনিরুজ্জামান, জামাল মিয়া, বাকের মিয়া, মোবারক বেপারী, তৌফিকুল ইসলাম, সুজন রাজপুত, বেলায়েত মেম্বার, জাবেদ উল্লাহ,খলিল মিয়া, বাবুল মিয়া, ইসমাইল হোসাইন,শফিক ভূঁইয়া, স্বপন মিয়া, রনি খান, ডালিম মিয়া,ইয়াকুব প্রধান, ওমর খৈয়াম পাঠান, সজীব মিয়া প্রমুখ।
আলোচনা শেষে বিজয় দিবস উপলক্ষে বিদ্যালয়ের শিক্ষার্থীদের অংশগ্রহণে চিত্রাঙ্কন প্রতিযোগিতায় বিজয়ীদের কে পুরস্কার তুলে দেন অতিথিরা।

 

 

পরিশেষে বিদ্যালয়ের পরিচালনা করার জন্য নতুন একটি পরিচালনা কমিটি গঠন করে এই অনুষ্ঠানে তাদের নাম ঘোষণা করা হয়। মোঃ জাভেদ উল্লাহ কে সভাপতি ইসমাইল হোসেন কে সিনিয়র সহ সভাপতি জসিম উদ্দিন ও কবির হোসাইন কে সদস্য সচিব করা হয়।