জগন্নাথপুরে ইসহাকপুর পাবলিক উচ্চ বিদ্যালয়ে ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতার পুরস্কার বিতরণ

প্রকাশিত: ১২:০৫ পূর্বাহ্ণ, ফেব্রুয়ারি ১০, ২০২৩ | আপডেট: ১২:০৫:পূর্বাহ্ণ, ফেব্রুয়ারি ১০, ২০২৩
জগন্নাথপুর প্রতিনিধি :

 

সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার ইসহাকপুর পাবলিক উচ্চ বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতার পুরস্কার বিতরণ আজ বৃহস্পতিবার বিদ্যালয়ের মাঠে অনুষ্ঠিত হয়। বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি বদরুল ইসলাম এর সভাপতিত্বে ও বিদ্যালয়ের শিক্ষক রাসেল আহমেদের পরিচালনায় এতে অতিথি হিসেবে বক্তব্য দেন সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের সহ সভাপতি সিদ্দিক আহমেদ,বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রেজাউল করিম রিজু, শান্তিগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক হাসনাত হোসাইন, বিদ্যালয়ের সাবেক সভাপতি শিক্ষানুরাগী আকমল খাঁন, বিদ্যালয়ের সাবেক সভাপতি সাংবাদিক ইকবাল হোসেন আনা,প্রবাসী শাহ রেজাউল করিম, প্রবাসী আনিসুর রহমান স্বাগত বক্তব্য দেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো: রুহুল আমিন, প্রমুখ অনুষ্ঠানে জগন্নাথপুর প্রেসক্লাব সভাপতি শংকর রায় সহ বিভিন্ন শ্রেণি পেশার মানুষ উপস্থিত ছিলেন। তিন দিন ব্যাপী ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতার পুরুস্কার বিতরণ করা হয়। পরে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশিত হয়।

 

প্রধান অতিথির বক্তব্যে সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের সহ সভাপতি সিদ্দিক আহমেদ বলেন, ইসহাকপুর উচ্চ বিদ্যালয় লেখাপড়ার পাশাপাশি খেলাধুলা ও সাংস্কৃতিক চর্চায় বিশেষ ভূমিকা রাখছে। সরকারের পাশাপাশি বিদ্যালয় পরিচালনা কমিটি গ্রামবাসীর সহযোগিতায় ব্যাপক উন্নয়ন কর্মকাণ্ড বাস্তবায়ন করায় তিনি কমিটি ও শিক্ষক মন্ডলীর ভূয়সী প্রশংসা করেন। তিনি বিদ্যালয়ের সুনাম অক্ষুন্ন রাখতে কাজ করে যাওয়ার আহ্বান জানান।

 

সভাপতির বক্তব্যে বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি বদরুল ইসলাম বলেন, এলাকার প্রবাসীরা বিদ্যালয়ের উন্নয়নে সব সময় প্রশংসনীয় ভূমিকা রাখছেন। আমি বিদ্যালয়ের পড়ালেখা ও খেলাধূলা ও সাংস্কৃতিক চর্চার জন্য ভূমিকা রাখায় শিক্ষক, শিক্ষার্থী ও গ্রামবাসীর প্রতি কৃতজ্ঞতা জানাচ্ছি।বিশেষ করে স্হানীয় সংসদ সদস্য পরিকল্পনা মন্ত্রী এম এ মান্নান বিদ্যালয়ের মাঠ ভরাট,ভবন নির্মাণে ভূমিকা রাখায় তাঁর প্রতি কৃতজ্ঞতা জানাই।