মৌলভীবাজারে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্ট বালক-বালিকা অনূর্ধ্ব-১৭ এর ফাইনাল সম্পন্ন

প্রকাশিত: ৮:৩৮ অপরাহ্ণ, জুন ১৯, ২০২৩ | আপডেট: ৮:৩৮:অপরাহ্ণ, জুন ১৯, ২০২৩

 

 

মোঃ ইব্রাহীম আলী : ১৮ জুন (রবিবার) উপজেলা প্রশাসন, মৌলভীবাজার সদর ও উপজেলা ক্রীড়া সংস্থা,মৌলভীবাজার সদরের আয়োজনে এবং জেলা ক্রীড়া সংস্থা, মৌলভীবাজারের সহযোগিতায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট-২০২৩ (বালক-বালিকা) অনূর্ধ্ব-১৭ এর সমাপনী ও পুরষ্কার বিতরণী অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানটি উপজেলা ক্রিড়া সংস্থার সাধারণ সম্পাদক আলহাজ্ব মো: আবু সুফিয়ানের সঞ্চালনায় ও উপজেলা নির্বাহী অফিসার মোঃ শরীফ উদ্দিন সভাপতিত্বে শুরু হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক ও সভাপতি, জেলা ক্রীড়া সংস্থা, মৌলভীবাজার ড. উর্মি বিনতে সালাম।

ফাইনালে ছেলেদের গ্রুপে ৩ নং কামালপুর ইউনিয়ন টাইব্রেকারে (৪-৩) ৭ নং চাঁদনীঘাট ইউনিয়নকে পরাজিত করে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে। এর আগে নির্ধারিত সময়ে খেলাটি ০-০ গোলে ড্র হয়।

অপরদিকে মেয়েদের খেলায় হলুদ দল নীল দলকে ২-০ গোলে পরাজিত করে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে।

প্রধান অতিথি জেলা প্রশাসক ড. উর্মি বিনতে সালাম তার বক্তব্যে পড়াশোনার পাশাপাশি খেলাধূলার নিয়মিত চর্চা অব্যাহত রাখার আহবান জানান। তিনি বলেন, সুস্থ শরীর ও সুন্দর মন গঠনে খেলাধূলার বিকল্প নেই।

সভাপতি উপজেলা নির্বাহী অফিসার তার বক্তব্যে টুর্ণামেন্ট আয়োজনের সাথে সংশ্লিষ্ট সকলের প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করেন। তিনি বলেন খেলাধুলা মাদক ও খারাপ কাজ থেকে দূরে রাখে এবং সুন্দর ভবিষ্যত গঠনে সহায়তা করে।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সদর উপজেলার সহকারী কমিশনার (ভূমি) সাদিয়া সুলতানা এবং বিভিন্ন ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানবৃন্দসহ অন্যান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

 

 

 

 

 

 

 

 

..