ক্রীড়া উন্নয়নে নানা পদক্ষেপ বাস্তবায়ন করছে সরকার -উপজেলা চেয়ারম্যান আজাদ

লাখাইয়ে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান গোল্ড কাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনালে মোড়াকরি ইউনিয়ন ফুটবল দল কে ১-০ গোলে হারিয়ে বুল্লা ইউনিয়ন ফুটবল দল বিজয়ী

প্রকাশিত: ১১:৩৩ অপরাহ্ণ, জুন ২৪, ২০২৩ | আপডেট: ১১:৩৩:অপরাহ্ণ, জুন ২৪, ২০২৩
সুমন আহমেদ বিজয়ঃ
লাখাইয়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ড কাপ ফুটবল টুর্নামেন্ট অনূর্ধ্ব ১৭ ফাইনাল ও পুরস্কার বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।
গতকাল শনিবার বিকালে লাখাই উপজেলার মশাদিয়ায় স্থাপিত শেখ রাসেল মিনি স্টেডিয়ামে ২নং মোড়াকরি ইউনিয়ন ফুটবল একাদশ ও ৬নং বুল্লা ইউনিয়ন ফুটবল একাদশের মধ্যে ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়।
ফাইনাল খেলায় ২নং মোড়াকরি ইউনিয়ন ফুটবল একাদশ কে ১-০ গোলে পরাজিত করে বিজয়ী হয় ৬নং বুল্লা ইউনিয়ন ফুটবল একাদশ।
খেলা শেষে লাখাই উপজেলা নির্বাহী কর্মকর্তা নাহিদা সুলতানার সভাপতিত্বে ও উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ফজলে এলাহী মোঃ ফরহাদের পরিচালনায় পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।
পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন লাখাই উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব এডভোকেট মোঃ মুশফিউল আলম আজাদ।
অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন লাখাই উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আমিরুল ইসলাম আলম, মহিলা ভাইস চেয়ারম্যান আলেয়া বেগম, লাখাই থানার ওসি (তদন্ত) চম্পক দাম,২ নং মোড়াকরি ইউপির চেয়ারম্যান আবুল কাশেম মোল্লা ফয়সল,৬ন বুল্লা ইউপির চেয়ারম্যান এডভোকেট খোকন চন্দ্র গোপ, ৩ নং মুড়িয়াউক ইউপির চেয়ারম্যান নোমান মিয়া,আব্দুল মতিন মাষ্টার ও রাসেল আহমেদ প্রমূখ ।
অনুষ্ঠান শেষে বিজয়ী ও রানার্সআপ দলের ম্যানেজার,অধিনায়ক ও স্ব স্ব ইউপির চেয়ারম্যান বৃন্দের হাতে ট্রফি তুলে দেন অতিথি বৃন্দ।
উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব এডভোকেট মোঃ মুশফিউল আলম আজাদ বলেন দেশের ক্রীড়ার মান কে আন্তর্জাতিক পর্যায়ে উন্নীত করার লক্ষ্যে প্রয়োজনীয় সব ধরনের পদক্ষেপ বাস্তবায়ন করে যাচ্ছে আওয়ামীলীগ সরকার। খেলাধুলায় তরুণ সমাজ কে খারাপ কাজ থেকে দূরে রাখে।তাই স্কুল কলেজের শিক্ষার্থীদের জন্য বছরজুড়ে নানা টুর্নামেন্টের আয়োজন করছে সরকার।