বেগম খালেদার জন্মদিনে আরোগ্য ও দীর্ঘায়ু কামনায় ইতালিতে রোম মহানগর বিএনপির আলোচনা ও দোয়া

প্রকাশিত: ১২:২৭ অপরাহ্ণ, আগস্ট ১৯, ২০২৩ | আপডেট: ১২:২৭:অপরাহ্ণ, আগস্ট ১৯, ২০২৩

মিনহাজ হোসেন বিশেষ প্রতিনিধি: ১৫ আগষ্ট বিএনপি চেয়ারপার্সন ও তিনবারের সফল সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার ৭৯তম জন্মদিন উপলক্ষে তাঁর আরোগ্য ও দীর্ঘায়ু কামনায় ইতালিতে রোম মহানগর বিএনপির আয়োজনে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। এতে সংগঠনের সভাপতি হুমায়ুন কবির এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক কাজী আবুল বাশারের পরিচালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইতালির বিএনপি’র সভাপতি হাজী আব্দুর রাজ্জাক, প্রধান বক্তা হিসেবে গুরুত্বপূর্ণ বক্তব্য রাখেন ইতালি বিএনপি’র সংগ্রামী সাধারণ সম্পাদক ঢালী নাসির উদ্দিন। অনুষ্ঠানে বিশেষ অতিথিদের মধ্যে উপস্থিত ছিলেন ইতালি বিএনপি’র সহ সভাপতি সাজ্জাদুল কবির, মাইনুল আলম খোকন, মাসুম বিল্লাহ, সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক শাহ মোহাম্মদ তৌহিদ কাদের, সাংগঠনিক সম্পাদক কামরুজ্জামান রতন, সহ‌ সাধারণ সম্পাদক আল আমিন বিশ্বাস, আইন বিষয়ক সম্পাদক এ কে আজাদ, সহ তথ্য ও গবেষণা সম্পাদক রফিক উল্লাহ, শ্রমিক দল ইতালি সভাপতি নুরুল আবসার, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক কাজী মশিউর রহমান, ইতালি স্বেচ্ছাসেবক দল দক্ষিণের মোঃ আইয়ুব আলী, যুগ্ম আহবায়ক আবু রায়হান, সদস্য সেলিম চৌধুরী, বিএনপি নেতা মোজাম্মেল হোসেন, রোম মহানগর বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক ফরহাদ হোসেন, ‌যুবদল ইতালির শাখার যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ জাহাঙ্গীর আলম, যুব নেতা মাহমুদুল হাসান, আলী আহমেদ, আহমেদ কবির, প্রেনেসতিনা বিএনপি’র সভাপতি হারিজুর রহমান ইমন, সাধারণ সম্পাদক শরিফ মাঝি, ইতালি স্বেচ্ছাসেবক দলের সাবেক সাংগঠনিক সম্পাদক গিয়াস উদ্দিন, সিলেট মদন মোহন কলেজ ছাত্রদলের সাবেক সাংগঠনিক সম্পাদক সাব্বির আহমেদ সহ ইতালি বিএনপি রোম মহানগর বিএনপি‌ ও বিভিন্ন অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।

নেতৃবৃন্দরা বলেন: সরকার বেগম খালেদা জিয়ার জনপ্রিয়তাকে ভয় পায় বলেই মিথ্যা ও হয়রানী মুলক মামলায় গৃহবন্দীভাবে আটকে রেখেছে। খালেদা জিয়া জাতীয়তাবাদী দেশপ্রেমিক শক্তির ঐক্যের প্রতীক। বেগম জিয়া ও গণতন্ত্রকে মুক্ত করতে এবং দেশের জনগণের অধিকার ফিরিয়ে দিতে সুদূর প্রবাস থেকে আমাদের প্রাণপণ জীবন বাজি রেখে লড়াই- সংগ্রাম করতে হবে। আগামী নির্বাচনে বিএনপির সংগ্রামে জয়ী হতেই হবে।

অবশেষে পবিত্র কোরআন থেকে তেলওয়াত, অসুস্থ দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি, সুস্থতা ও দীর্ঘায়ু কামনায় এবং অসুস্থ নেতাকর্মীদের সুস্থতা ও রোগমুক্তি কামনা করে বিশেষ মোনাজাত করা হয়। পাশাপাশি শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমান ও আরাফাত রহমান কোকোসহ মৃত্যুবরণকারী নেতাকর্মীদের রুহের মাগফেরাত কামনা করে দোয়া করা হয়।