ইতালি আওয়ামী লীগ নাপোলি শাখার ইফতার ও দোয়া মাহফিলে ২০৪১ ভিশন বাস্তবায়নের আহ্বান মামুন ও কবিরের

প্রকাশিত: ১১:৪৬ পূর্বাহ্ণ, মার্চ ১৪, ২০২৪ | আপডেট: ১১:৪৬:পূর্বাহ্ণ, মার্চ ১৪, ২০২৪

মিনহাজ হোসেন বিশেষ প্রতিনিধি:

 

পবিত্র মাহে রমজান উপলক্ষে রোজাদারদের সম্মানে ইতালি আওয়ামী লীগ নাপোলি শাখার আয়োজনে ইফতার ও‌ দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

১৩ই মার্চ বুধবার নাপোলি সেন্টারে বাংলা অধ্যূষিত এলাকার বায়তুল ফালাহ জামে মসজিদে আয়োজিত ইফতার মাহফিলে সংগঠনের আহ্বায়ক হাজী কবির মোড়ল ও সদস্য সচিব মামুন হাওলাদারের আমন্ত্রণে ও পরিচালনায় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মাদারীপুর রাজৈর উপজেলা সাবেক মেয়র শামীম মুন্সী, বাংলা প্রেসক্লাব ইতালির সাংগঠনিক সম্পাদক মিনহাজ হোসেন এছাড়াও বাংলা কমিউনিটি নেতৃবৃন্দদের মধ্য আসাদ সরদার, সিপন তালুকদার, সম্রাট মিয়া, কাইয়ুম লপটি, আবুল হাওলাদার, আল আমিন, বারিক মুন্সী সহ ইতালি নাপোলিতে বসবাসরত বিভিন্ন দেশের নাগরিক সহ বাংলাদেশি বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

সংক্ষিপ্ত আলোচনায় বক্তারা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্ন বাস্তবায়নের প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভিশন ২০৪১ ও উন্নত দেশ গড়ার লক্ষ্যে সকল ইতালি প্রবাসী বাংলাদেশিদের এগিয়ে আসার আহ্বান জানান।

অনুষ্ঠানে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও সকল মুক্তিযাদ্ধার বিদেহী আত্মার মাগফেরাত এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনাসহ বাংলাদেশিদের মঙ্গল কামনায় বিশেষ দোয়া করেন মসজিদের ইমাম ও খতিব মাওলানা জাকির হোসেন জাকারিয়া।