কুলাউড়া প্রেসক্লাব সম্পাদকের পিতা খুরশিদ বখ্শ এর ২৯তম মৃত্যু বার্ষিকী ৯ ফেব্রুয়ারী

প্রকাশিত: ১১:৫১ পূর্বাহ্ণ, ফেব্রুয়ারি ৮, ২০২২ | আপডেট: ১১:৫১:পূর্বাহ্ণ, ফেব্রুয়ারি ৮, ২০২২

স্টাফ রিপোটারঃ
কুলাউড়া প্রেসক্লাবের সাধারন সম্পাদক, মৌলভীবাজার জেলা অনলাইন জার্নালিষ্ট এসোশিয়েশনের সাধারন সম্পাদক, দৈনিক আমাদের সময় প্রতনিধি, বাংলাকাগজ অনলাইন ভার্সন এর সাব এডিটর এবং মের্সাস মা ফামের্সীর স্বত্বাধিকারী মোঃ খালেদ পারভেজ বখ্শ এর পিতা বাংলাদেশ ডাক বিভাগের অবঃপোষ্টমাষ্টার মরহুম খুরশিদ বখ্শ এর ২৯তম মৃত্যু বার্ষিকী বুধবার ৯ ফেব্রুয়ারী। মরহুমের মৃত্যু বার্ষিকী পালন উপলক্ষে ঐ দিন দোয়া,মিলাদ মাফফিল,কবর জিয়ারত সহ বিভিন্ন কমর্সূচী পালন করা হবে।

উল্লেখ্য ১৯৯৩ সালের ০৯ ফেব্রুয়ারী রাত ৮টায় সমাজসেবক পোষ্টমাষ্টার খুরশিদ বখ্শ তার জয়পাশাস্থ নিজ (বখশবাড়ীতে) ইন্তেকাল করেছেন। পরদিন ১০ ফ্রেব্রুয়ারী বাদ আছর রেলওয়ে ঈদগাও মাঠে জানাজা অনুষ্ঠিত হয়। জানাজা শেষে নিজ জয়পাশা গ্রামে হযরত শাহা কামাল (রাঃ)মাজার প্রাঙ্গনে দাফন করা হয়। মৃত্যুকালে স্ত্রী, ৫ছেলে ৪ মেয়ে, নাতী, নাতনী অসংখ্য আত্বীয়স্বজন, গুনগ্রাহী রেখে গেছেন। যদিও পরবর্তী সময়ে স্ত্রী সৈয়দা সমরুন নেছা ও বড় ছেলে সৌদিআরব প্রবাসী হাজী শফিক বখশ ইন্তেকাল করেন।
এরহুম খুরশিদ বখশের জানাজার নামাজে অসংখ্য মুসল্লিদের উপস্থিতিতে ইমামতি করেন ঐ সময় পীরে কামিল হযরত মাওলানা মনছব আলী (ছাতা পীরসাহেব)। মরহুমের চতুর্থ সন্তান সাংবাদিক মোঃ খালেদ পারভেজ বখশ তার পিতা-মাতাসহ পরিবারেরসকল সদস্যদেও জন্য দোয়া কামনা করছেন।