ইতালির মনফলকনে অস্থায়ী শহীদমিনারে শ্রদ্ধা জানিয়েছে প্রবাসী বাংলাদেশিরা

প্রকাশিত: ১১:৩৬ পূর্বাহ্ণ, মার্চ ১, ২০২২ | আপডেট: ১১:৩৬:পূর্বাহ্ণ, মার্চ ১, ২০২২
ইতালি প্রতিনিধি:

ইতালির মনফলকনে পাঁচটি সামাজিক সংগঠনের যৌথ উদ্যোগে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে আলোচনা সভা ও অস্থায়ী শহীদ মিনারে পুষ্পস্তর্পক অর্পণ করে পালন করেছে। রবিবার সকালে স্থানীয় একটি পার্কে উদযাপন পরিষদের প্রধান ফরিদুল ইসলাম আনিস এর সভাপতিত্বে মজুন দেওয়ান ও সাইদুর রহমান সোহেল এর যৌত পরিচালনায় চিত্রাঙ্কন প্রতিযোগিতাও আলোচনা সভায় অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে । এই সময় উপস্থিত ছিলেন বাংলাদেশ এসোসিয়েশন মনফালকনে গরিঝিয়া সাবেক সভাপতি মোঃ জহিরুল ইসলাম, সারোয়ার কাউসার সবুজ, রফিকুল ইসলাম লিটন,তৌহিদুর রহমান,বশির আহমেদ, শরিয়তপুর জেলা ওয়েলফেয়ার এসোসিয়েশন এর সভাপতি মোবারক বেপারী,তারিকুল ইসলাম তারেক, এসোসিয়েশন নরসিংদী জেলা মনফালকনে এর সভাপতি জহিরুল ইসলাম ময়না, সাধারণ সম্পাদক মোশাররফ ভূইয়া, মুন্সিগঞ্জ জেলা এসোসিয়েশন সভাপতি মাজারুল ইসলাম,সাধারণ সম্পাদক মাসুদ রানা, প্রবাসে ভৈরব মনফালকনে এর সভাপতি ইলিয়াস রকিব, মোঃ মাসুূম মিয়া,মোঃ মামুন মিয়া, আক্তার হোসেন খোকন, ।

 

 

অস্থায়ী শহীদমিনারে পুস্পস্তর্পক অর্পণ করেন শরিয়তপুর জেলা ওয়েলফেয়ার এসোসিয়েশন, এসোসিয়েশন নরসিংদী জেলা মনফালকনে,প্রবাসে ভৈরব মনফালকনে, মুন্সিগন্জ জেলা সমিতি সহ বিভিন্ন সামাজিক রাজনৈতিক সংগঠনের নেত্ববৃনদরা।
পরিশেষে একুশের উপরে শিশু কিশোরদের চিত্রাঙ্কন প্রতিযোগিতা অনুষ্ঠিত হয় এবং বিজয়ী সহ অংশগ্রহণকারী সকলকে আয়োজকদের পক্ষ থেকে পুরস্কার প্রদান করা হয়।