সুনামগঞ্জে স্বামীর হাতে স্ত্রী খুন

প্রকাশিত: ৯:৪০ অপরাহ্ণ, মার্চ ৯, ২০২২ | আপডেট: ৯:৪০:অপরাহ্ণ, মার্চ ৯, ২০২২

 

সুনামগঞ্জ ব্যুরো প্রধান
সুনামগঞ্জ শহরের পশ্চিম তেঘরিয়া এলাকায় পারিবারিক কলহের জেরে স্বামীর হাতে রিপা বেগম (৩০) নামে এক গৃহবধু খুন হয়েছেন। রোববার (৬ মার্চ) বেলা ১১টার দিকে শহরের পশ্চিম তেঘরিয়া এলাকায় এ ঘটনা ঘটে।

ঘটনার পরপর শহরের পুরাতন বাসস্টেন্ড এলাকায় অভিযান চালিয়ে পালিয়ে যাওয়া ঘাতক স্বামী আব্দুল হামিদ (৪২)কে আটক করেছে র‌্যাব-৯ এর সুনামগঞ্জ সিসিপি- ৩ক্যাম্পের সদস্যরা। আব্দুল হামিদ মিল্টন সুনামগঞ্জ সদর উপজেলার সুরমা ইউনিয়নে মঈনপুর গ্রামের লেম্বু মিয়া ছেলে।

পুলিশ জানা যায়, গত ১৫ দিন আগে স্বামী আব্দুল হামিদের সঙ্গে ঝগড়া করে মঈনপুর গ্রাম থেকে সুনামগঞ্জ পৌর শহরের পশ্চিম তেঘরিয়া এলাকায় ভাড়া বাসা নিয়ে বসবাস করতে থাকেন।

রোববার বেলা ১১টার দিকে স্বামী আব্দুল হামিদ শহরের পশ্চিম তেঘরিয়ার বাসায় এসে দরজা বন্ধ করে স্ত্রী রিপার সঙ্গে কথা বলেন। এসময় তাদের মধ্যে কথা কাটাকাটি হয়। কথা কাটাকাটির একপর্যায়ে বাসয় থাকা তরকারি কাটার দা দিয়ে স্বামী আব্দুল হামিদ স্ত্রী রিপাকে কোপাতে থাকে।

এসময় স্ত্রী রিপার চিৎকার শুনে প্রতিবেশীরা এগিয়ে এসে দরজা খুলতে বললে দরজা খুলে মিল্টন দৌড়ে পালিয়ে যায়। পরে বাসার মালিক ৯৯৯ এ ফোন দিয়ে ঘটনাটি জানালেল পুলিশ তাৎক্ষণিক ভাবে ঘটনাস্থলে গিয়ে রিপাকে উদ্বার করে সুনামগঞ্জ ২৫০ শয্যা সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।

সুনামগঞ্জ সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মো. জয়নাল আবেদীন বিষয়টি নিশ্চিত করে জানান, ৯৯৯ এ ফোন পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে আহত রিপাকে উদ্ধার করে সুনামগঞ্জ ২৫০ শয্যা সদর হাসপাতালের নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

একই সঙ্গে র‌্যাব-৯ সুনামগঞ্জ সিসিপি-৩ এর একটি টিম পালিয়ে যাওয়া স্বামী আব্দুল হামিদকে সুনামগঞ্জ পুরাতন বাসস্টেন্ড থেকে আটক করেছে বলেও জানান অতিরিক্ত পুলিশ সুপার জয়নাল আবেদীন।