ইতালির সুজারায় দিনব্যাপি দূতাবাস সেবা অনুষ্ঠিত

প্রকাশিত: ১২:৪২ অপরাহ্ণ, জুন ১, ২০২২ | আপডেট: ১:২৪:অপরাহ্ণ, জুন ১, ২০২২

ইতালি প্রতিনিধি:

ইতালিতে প্রবাসীরা কর্মদিবসে দূতাবাস সেবা গ্রহণ করতে না পারায় অনেক প্রবাসীদের দূতাবাস সংশ্লিষ্ট কাজগুলো জটিলতায় পড়তে হয়। বাধ্য হয়ে প্রবাসীরা দূতাবাসের কাজগুলো কর্ম দিনে কাজ অফ করে করে থাকেন। প্রবাসীদের এই সমস্যাগুলো বিবেচণা করে বিগত কয়েক বছর থেকে মিলান কনস্যুলেট প্রবাসীদের দ্বারপ্রান্তে শনি রবিবার দূতাবাস সেবা কার্যক্রম পরিচালনা করে আসছে। তারই ধারাবাহিকতায় রবিবার ইতালির সুজারায় দিনব্যাপী কনস্যুলেট সেবা অনুষ্ঠিত হয়েছে। মিলান কনস্যুলেট এর তত্বাবধানে হুমায়ুন কবির এর সার্বিক ব্যবস্থাপনায় ইমরান হোসেন ,নূর হোসাইন ,নাসির তালুকদার ও সিদ্দিকুর রহমান এর সার্বিক সহযোগিতায় প্রায় চারশতাধিক প্রবাসীরা এই সেবা গ্রহণ করেন।পাসপোর্ট নবায়ন ,ফ্যামিলি ও ম্যারিজ সার্টিফিকেট সহ দূতাবাসের অন্যান্য সেবা প্রদান করা হয়।

 

 

 

প্রবাসীরা এই সেবা প্রদানের জন্য মিলান কনস্যুলেট এর সকল কর্মকর্তাদেরকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান।
কনস্যুলেট কার্যক্রমে আগত কনসাল জেনারেল এইচ এম জাভেদ ,ভাইস কনসাল শামসুল আহসান ,শ্রম কনসাল সাব্বির আহমেদ কে স্থানীয় প্রবাসীদের পক্ষ থেকে দূতাবাস কার্যক্রম পরিচালনার জন্য ফুলেল শুভেচ্ছা জানান আয়োজকরা। কনসাল জেনারেল ক্যাম্প পরিচালনায় সহযোগিতার জন্য স্থানীয় প্রবাসীদের ধন্যবাদ জানান।
কার্যক্রমে সহযোগিতা করেছেন মোস্তাক সুমন ,মনির হক ,নাঈম উদ্দিন ,মো সুমন ,রনি মোড়ল ,রুবেল ,মনির আহমেদ ,শাহ আলম ,মাহিন ,পলাশ ,আপেল ,লিটন ,আসিফ ,হাবিবুর ,তানজির হোসেন ,সুজন ও শফিকুল ইসলাম।