ইয়াবা বিক্রির অপরাধে যুবকের এক বছরের কারাদণ্ড দিল ভ্রাম্যমাণ আদালত

প্রকাশিত: ৭:৫৬ অপরাহ্ণ, জুন ৬, ২০২২ | আপডেট: ১২:৪৯:অপরাহ্ণ, জুন ৭, ২০২২

 

জগন্নাথপুর (সুনামগঞ্জ) প্রতিনিধি:

সুনামগঞ্জের জগন্নাথপুরে রনি হোসেন (২৪) নামের এক যুবককে ইয়াবা বিক্রির অপরাধে এক বছরের বিনাশ্রম কারাদণ্ড এবং ৫০০ টাকা অর্থদণ্ড প্রদান করেছেন ভ্রাম্যমাণ আদালত।

গতকাল সোমবার বিকেলে উপজেলা সহকারি কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট অনুপম দাস অনুপ এ ভ্রাম্যমাণ আদালতের অভিযান পরিচালনা করেন। পরে দণ্ডপ্রাপ্তকে সুনামগঞ্জ কারাগারের পাঠানো হয়।

পুলিশ জানায়, গতকাল বিকেলে উপজেলার বাড়ি জগন্নাথপুর এলাকায় ইয়াবা ক্রয়-বিক্রয়ের সংবাদে ভ্রাম্যমাণ আদালত অভিযানে ওই এলাকার মৃত সুধন মিয়ার ছেলে রনি হোসেনকে তার নিজ বাড়ি থেকে আটক করা হয়। এসময় তার কাছ থেকে ৪ পিছ ইয়াবা ট্যাবলেট জব্দ করা হয়।

জগন্নাথপুর থানার উপপরিদর্শক (এসআই) আব্দুস ছত্তার বলেন, মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে রনিকে এক বছরের বিনাশ্রম কারাদণ্ড এবং ৫০০ টাকা অর্থদণ্ড প্রদান করা হয়। তাকে গতকাল বিকেলে জেলা কারাগার পাঠানো হয়েছে।

উপজেলা সহকারি কমিশনার (ভূমি) ও ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট অনুপম দাস অনুপ আজকের পত্রিকা বলেন, এ উপজেলায় মাদকদ্রব্য নিয়ন্ত্রনসহ সকল প্রকার অপরাধ দমনে পুলিশ প্রশাসনের পাশাপাশি উপজেলা প্রশাসনের অভিযান অব্যাহত থাকবে।