শেখ হাসিনাকে হত্যার হুমকির প্রতিবাদে সুনামগঞ্জে বিক্ষোভ-সমাবেশ

প্রকাশিত: ৯:১১ অপরাহ্ণ, জুন ৪, ২০২২ | আপডেট: ৯:১১:অপরাহ্ণ, জুন ৪, ২০২২

 

সুনামগঞ্জ ব্যুরো প্রধান :

বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে বিএনপি, ছাত্রদল ও জামায়াতের হত্যার হুমকি ও কটুক্তির প্রতিবাদে সুনামগঞ্জে পৃথক পৃথক বিক্ষোভ-সমাবেশ করেছে জেলা আওয়ামী লীগ। শনিবর (৪ জুন) দুপুর ১২ টায় সুনামগঞ্জ সুনামগঞ্জ ঐতিহ্য জাদুঘর প্রাঙ্গন জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব মতিউর রহমানের সভপতিত্বে ও সাধারণ সম্পাদক ব্যারিস্টার এম এনামুল কবির ইমনের পরিচালনায় অনুষ্ঠিত এক প্রতিবাদ সমাবেশে অনুষ্ঠিত হয়।

এ সমাবেশে বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক নান্টু রায়, হায়দার চৌধুরী লিটন, সাংগঠনিক সম্পাদক সিরাজুর রহমান সিরাজ, কেন্দ্রীয় আওয়ামী লীগের বিজ্ঞান প্রযুক্তি বিষয়ক উপকমিটির সাবেক সদস্য ও যুক্তরাজ্য জাতীয় শ্রমিক লীগের সভাপতি ডক্টর সামছুল হক চৌধুরী, জেলা আওয়ামী লীগের দফতর সম্পাদক অ্যাডভোকেট নূরে আলম সিদ্দিকী উজ্জাল, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক আব্দুল আজাদ রুমান, নেতা অ্যাডভোকেট চান মিয়া, হাসান মাহবুব সাদী, সদর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোবারক হোসেন,আওয়ামী লীগ নেতা আনোয়ার চৌধুরী,জেলা কৃষক লীগের আহ্বায়ক আব্দুল কাদির শান্তি মিয়া প্রমুখ।

 

 

সমাবেশ শেষে এক বিক্ষোভ মিছিল শহরের প্রধান প্রধান সড়ক প্রক্ষিন করে পুনরায় সুনামগঞ্জ ঐতিহ্য যাদুঘর প্রাঙ্গনে এসে শেষ হয়।

এর আগে জেলা আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি ও জেলা পরিষদ প্রশাসক নূরুল হুদা মুকুটের নেতৃত্বে শহরের রমিজ বিপনীস্থ কার্যালয় থেকে এক বিক্ষোভ মিছিল বের হয়ে পুনরায় রমিজ বিপনীর সামনে গিয়ে সমবেশে মিলিত হয়। সমাবেশে বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি ও জেলা পরিষদ প্রশাসক নূরুল হুদা মুকুট, জেলা আওয়ামী লীগের সহসভাপতি আবুল কাশেম, জেলা আওয়ামী লীগ নেতা ও তাহিরপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান করুণা সিন্ধু চৌধুরী বাবুল, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শঙ্কর চন্দ্র দাস, জুনেদ আহমদ, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি হাজী আবুল কালাম প্রমুখ।