ইতালির তরিনোতে ভৈরব পরিষদ এর নবগঠিত কমিটির অভিষেক অনুষ্ঠান সম্পন্ন

প্রকাশিত: ২:১৪ অপরাহ্ণ, জুন ২৩, ২০২২ | আপডেট: ২:১৪:অপরাহ্ণ, জুন ২৩, ২০২২

ইতালি প্রতিনিধিঃ

বাংলাদেশের কিশোরগঞ্জ জেলার সুনামধন্য ভৈরব উপজেলার প্রবাসীদের নিয়ে গঠিত ভৈরব পরিষদ তরিনো এর নবগঠিত কার্যকরী কমিটির অভিষেক অনুষ্ঠান সম্পন্ন হয়েছে। সোমবার স্থানীয় একটি পার্কে অভিষেক অনুষ্ঠানকে কেন্দ্র করে ভৈরব বাসীদের মিলন মেলায় পরিণত হয়।
অনুষ্ঠানের শুরুতেই পবিত্র কোর্ আন তেলাওয়াত ও সমবেত জাতীয় সংগীত পরিবেশন করা হয়। ভৈরব পরিষদ তরিনোর নবগঠিত কমিটির সাধারণ সম্পাদক আরিফ মোল্লার পরিচালনায় অভিষেক অনুষ্ঠানে পরিষদের সভাপতি আনোয়ার হোসেন পরিষদের প্রধান উপদেষ্টা এমডি মিলন মিয়াকে বেইজ ও ফুল দিয়ে শুভেচ্ছা জানান। ধারাবাহিকভাবে পরিষদের সকল উপদেষ্টাদেরকে ছোট ছোট সুনামনিদের দিয়ে ফুল দিয়ে বরণ করে নেওয়া হয়।
অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এবং সংগঠনের সফলতা কামনা করে শুভেচ্ছা বক্তব্বন রাখেন আসাদ উল্লাহ , তরিনো আওয়ামীলীগের সভাপতি সোহরাব হোসেন ,সাধারণ সম্পাদক রেজাউল করিম মিন্টু ,বিশিষ্ট কমিউনিটি নেতা কামরুল হাসান ,বিশিষ্ট ব্যবসায়ী লুৎফুর সরকার ,মোক্তার খান ,তরিনো বিএনপির সভাপতি শাহজাহান মনির,খলিলুর রহমান ,নুরুন্নবী মাস্টার ।
অভিষেক অনুষ্ঠানে পরিষদের কার্যকরী কমিটির নাম ঘোষণা করে পরিচয় করিয়ে দেওয়া হয় এবং সমিতির সভাপতি সকলকে অনুষ্ঠানের বেইজ পরিয়ে দেন ও ফুল দিয়ে বরণ করেন।
ভৈরব পরিষদ গঠনে সার্বিক ভাবে সহযোগিতা ও পরামর্শ দিয়ে এই পরিষদ গঠনে শতভাগ ভূমিকা পালন করায় পরিষদের প্রধান উপদেষ্টা এমডি মিলন মিয়া ও উপদেষ্টা শামীম মোল্লা কে পরিষদের পক্ষ থেকে সম্মাননা জানানো হয়।

 

 

 

অনুষ্ঠানে ভৈরব পরিষদের উপর স্বাগত বক্তব্য রাখেন পরিষদের সহ সভাপতি মুন্না চৌধুরী।
কার্যকরী কমিটির নেতৃবৃন্দরা হলেন সভাপতি আনোয়ার হোসেন ,সিনিয়র সহ সভাপতি মাহবুব মুল্লা ,সহ সভাপতি শামীমুল হুদা ,হুমায়ুন কবির ,মুন্না চৌধুরী ,শফিক মিয়া ,সাধারণ সম্পাদক আরিফ মোল্লা ,যুগ্ম সাধারণ সম্পাদক আতাউর সরকার ,সহ সাধারণ সম্পাদক শরীফ মুল্লা ,সাংগঠনিক সম্পাদক জাহাঙ্গীর আলম ,সহ সাংগঠনিক সম্পাদক তাপস সরকার ,কোষাধক্ষ তপন মিয়া ,সহ কোষাদক্ষ সম্পাদক জাকির হোসেন ,প্রচার সম্পাদক রোমান আহমেদ প্রীতম ,সহ প্রচার সম্পাদক মো মনির হোসেন ,মহিলা বিষয়ক সম্পাদিকা ফারজানা হক এনি ,সহ মহিলা বিষয়ক সম্পাদিকা আতিয়া ফাহমিদা মিথিলা ,দপ্তর সম্পাদক রাসেল কাইসার ,সহ দপ্তর সম্পাদক মোশারফ হোসেন ,ক্রীড়া সম্পাদক সুমন মিয়া ,সহ ক্রীড়া সম্পাদক বিজয় মুল্লা ,সমাজ কল্যাণ সম্পাদক অর্ণব ,সহ সমাজ কল্যাণ
সম্পাদক নাজিম উদ্দিন, ধর্ম সম্পাদক মাসুদ পারভেজ ,সহ ধর্ম সম্পাদক নূর আলম ,আন্তর্জাতিক সম্পাদক আলী অভি ,সহ আন্তর্জাতিক সম্পাদক সুজন মিয়া ,ত্রাণ ও দুর্যোগ সম্পাদক আব্দুল আহাদ ,সহ ত্রাণ ও দুর্যোগ সম্পাদক শুসময় উদ্দিন ,শিক্ষা ও সাংস্কৃতিক সম্পাদক রাহুল পাল ,সহ শিক্ষা ও সাংস্কৃতিক সম্পাদক শাহ আলম ,তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক তাফসিরুল মাহি মুল্লা ,আপ্পায়ন বিষয়ক সম্পাদক মানিক মিয়া।
ভৈরব পরিষদের উপদেষ্টাবৃন্দরা হলেন প্রধান উপদেষ্টা এমডি মিলন মিয়া ,উপদেষ্টা তপন মোল্লা ,শাহাজান মিয়া ,আইয়ুব মোল্লা ,লোকমান হোসেন ,শাহনেওয়াজ কবির ,রণজিৎ পাল ,শামীম মোল্লা ,ইদ্রিস মিয়া ,মিজানুর রহমান ,মাহ আলম মোল্লা ,আরিজ মিয়া ,মামুন মোল্লা ,রতন পাল ,মোকলেসুর রহমান ও রাকিব মোর্শেদ।
সম্মানিত সদস্যরা হলেন বশির মোল্লা ,খোকন মিয়া ,জাইতুল মোল্লা ,তোফায়েল সরকার ,সিদ্দিক মিয়া ও সোহেল মিয়া।