ইতালিতে কুমিল্লা জেলা যুব পরিষদের আহ্বায়ক কমিটি গঠনঃ ঐক্যবদ্ধ ও কার্যকরী করে গঠন করার অঙ্গীকার

প্রকাশিত: ১০:৫৮ পূর্বাহ্ণ, নভেম্বর ২৯, ২০২২ | আপডেট: ১০:৫৮:পূর্বাহ্ণ, নভেম্বর ২৯, ২০২২
মিনহাজ হোসেন বিশেষ প্রতিনিধি:

 

কুমিল্লা জেলা যুব পরিষদ ইতালি আয়োজিত কার্যকরী কমিটির সভা অনুষ্ঠিত হয়েছে।রাজধানী রোমের স্থানীয় একটি রেস্টুরেন্টের হল রুমে আয়োজিত এই অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বৃহত্তর কুমিল্লার রাজনৈতিক ও সামাজিক ব্যক্তিত্ব শাহ আলম।

আলোচনা সভাটির সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি গিয়াস উদ্দিন হাসান ও পরিচালনা করেন সংগঠনের সাধারণ সম্পাদক ফরহাদ হোসেন রাসেল।

আলোচনাতে প্রধান অতিথি সহ বৃহত্তর কুমিল্লা সমিতির সভাপতি ইব্রাহিম খলিল, কুমিল্লা জেলা সমিতি এবং উপস্থিত যুব পরিষদের নেতৃবৃন্দদের মতামত কে সামনে রেখে সর্বসম্মতিক্রমে পূর্বের কমিটি বিলুপ্ত ঘোষনা করে সাবেক সভাপতি ও সাধারণ সম্পাদক কে আহ্বায়ক ও সদস্য সচিব করে একটি আহ্বায়ক কমিটি গঠন করে। আর এই আহ্বায়ক কমিটিকে গতিশীল ও সকল প্রকার সহযোগিতা করার লক্ষে বৃহত্তর কুমিল্লার পাঁচ জন নেতৃবৃন্দ কে সমন্বয় কারী হিসাবে অন্তর্ভুক্ত করে একটি সমন্বয় কমিটি গঠন করা হয়।

 

 

 

সমন্বয়কারীরা হলেন কুমিল্লা জেলা সমিতির সাধারণ সম্পাদক মাইনুল আলম খোকন, কুমিল্লা বিভাগ বাস্তবায়ন কমিটির সদস্য সচিব হেদায়েতুল ইসলাম, কুমিল্লা জেলা সমিতির সাংগঠনিক সম্পাদক কাজী আবুল বাসার, সমন্বয় কারী মাহবুব চৌধুরী বাবু, কুমিল্লা জেলা সমিতির সদস্য এ আর রহমান তপু।

এই সময় সাবেক সভাপতি এবং সাধারণ সম্পাদক কে আহ্বায়ক ও সদস্য সচিব রেখে যুগ্ম আহ্বায়ক যারা হন তারা হলেন তারেক হোসাইন, রিফাত শুভ, ওমর ফারুক, মির্জা সবুজ, সদস্য হিসাবে যারা রয়েছেন তারা হলেন তাজুল ইসলাম লস্কর, আফজল হোসেন, মাইদুল হাসান প্রিন্স, দেলোয়ার হোসেন, নজির আহমেদ মামুন, মোঃ আকবর, মোঃ সোহেল মিয়াজী, হাজী মুরাদ হোসেন, আলমগীর হোসেন, আশিকুল হক, ফারিয়া আঁখি।

 

 

 

এই সময় আরো উপস্থিত ছিলেন কুমিল্লা জেলা সমিতির সহ সভাপতি গাজী সালাউদ্দিন সুইট, কুমিল্লা জেলা নাগরিক ফোরামের সাধারণ সম্পাদক মোঃ দেলোয়ার হোসেন সহ অনেকে।

আহ্বায়ক কমিটির আহ্বায়ক গিয়াস উদ্দিন হাসান ও সদস্য সচিব ফরহাদ হোসেন রাসেল উপস্থিত নেতৃবৃন্দ ও কুমিল্লা জেলা যুব পরিষদের সদস্যদের বলেন” অত্যন্ত জাঁক জমক ও বর্ণাঢ্য পরিসরে স্বচ্ছ ও সততার সঙ্গে এই কমিটির পরবর্তী নেতৃবৃন্দ নির্বাচনে আমরা সমন্বয় কমিটি সহ বৃহত্তর কুমিল্লার সকল নেতৃবৃন্দ দের সহযোগিতা একান্ত ভাবে কামনা করেছেন।