বঙ্গবন্ধুর আদর্শে ও জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে গনমানুষের পক্ষে কাজ করতে চাই: স্কাউট সমাবেশে- সুলতান মনসুর

"সাদাকে সাদা আর কালোকে কালো বলা মানুষ এই স্কাউট থেকে গড়ে উঠবে"

প্রকাশিত: ১২:৪০ পূর্বাহ্ণ, ফেব্রুয়ারি ২৫, ২০২৩ | আপডেট: ১২:৪৩:পূর্বাহ্ণ, ফেব্রুয়ারি ২৫, ২০২৩
স্টাফ রিপোর্টারঃ

 

মৌলভীবাজারের কুলাউড়ায় ৬ষ্ঠ উপজেলা স্কাউট সমাবেশ ও চতুর্থ উপজেলা কাব ক্যাম্পুরী উদ্বোধন করা হয়েছে।

 

বৃহস্পতিবার বিকালে বঙ্গবন্ধুর সোনার বাংলায় স্কাউটিং করি মানব সেবায় ও বঙ্গবন্ধুর বাংলাদেশে কাবিং করি মনের হর্ষে, এই প্রতিপাদ্যকে সামনে রেখে কুলাউড়া সরকারি ডিগ্রী কলেজ মাঠে উপজেলা স্কাউটসের আয়োজনে পাঁচদিন ব্যাপী এ স্কাউট সমাবেশ প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে উদ্বোধন করেন মৌলভীবাজার-২ কুলাউড়া সংসদীয় আসনের সংসদ সদস্য, বাংলাদেশ আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক, ডাকসুর সাবেক ভিপি, ছাত্রলীগের সাবেক সভাপতি  সুলতান মোহাম্মদ মনসুর আহমদ।

 

 

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, সাদাকে সাদা আর কালোকে কালো বলা মানুষ এই স্কাউট থেকে গড়ে উঠবে। এই স্কাউটারদের মধ্য থেকে আগামী দিনের জাতীয় নেতৃত্ব গড়ে উঠবে। ডিজিটাল বাংলাদেশ গড়তে নিজেকে স্মার্ট বাঙালি ও দেশপ্রেমিক হিসেবে গড়ে তুলতে হবে জানিয়ে সুলতান মনসুর আরও বলেন, বঙ্গবন্ধুর আদর্শে ও জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে গনমানুষের পক্ষে কাজ করতে চান। তিনি বলেন জাতীর পিতা শেখ মুজিবুর রহমানের নেতৃত্বে দেশ স্বাধীন হয়েছে। আজকের নতুন প্রজন্ম সঠিক ইতিহাস জানে না। স্কাউটে কাব ক্যাম্পুরী অংশগ্রহনকারী শিক্ষার্থীরা স্কাউটের দীক্ষায় দীক্ষিত হবে।

 

 

আরও পড়ুনছাত্রলীগের প্রতিষ্ঠা বার্ষিকীতে সাবেক সভাপতি সুলতান মনসুর এমপি’র শুভেচ্ছা বার্তা

 

 

 

আরও পড়ুন:  কুলাউড়ায় বন্যাকবলিত মানুষের মাঝে এমপি সুলতান মনসুরের ত্রাণ বিতরণ

 

 

 

 

উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. মাহমুদুর রহমান খোন্দকারের সভাপতিত্বে ও উপজেলা স্কাউটস সম্পাদক মো. সোহেল আহমদ ও শিক্ষক আব্দুল মোহাইমিন এর যৌথ সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা পুলিশ সুপার মোহাম্মদ জাকারিয়া, উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক আসম কামরুল ইসলাম, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান ফাতেহা ফেরদৌস চৌধুরী পপি, কুলাউড়া সরকারি কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ মো. আবদুল হান্নান, আলী আমজদ স্কুল অ্যান্ড কলেজের অধ্যক্ষ মো. আবদুল কাদির, নবীন চন্দ্র সরকারি মডেল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. আমির হোসেন, স্কাউট কমিশনার আবদুল কাইয়ুম, জালালাবাদ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোজাহিদুল ইসলাম, রাবেয়া আদর্শ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবদুল সালাম ও সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা সামসুন নাহার।

 

 

অনুষ্ঠানে কুলাউড়া থানার ওসি মো. আব্দুছ ছালেক, উপজেলা আওয়ামী লীগের সাবেক সহসভাপতি নওয়াবজাদা আলী ওয়াজেদ খান বাবু, কুলাউড়া প্রেসক্লাব সাধারন সম্পাদক মোঃ খালেদ পারভেজ বখশ, কুলাউড়া বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল মতিন, উপজেলা যুবলীগের সভাপতি আব্দুস শহীদ সহ স্কাউটসের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

 

 

আরও পড়ুন: বিএনপির রাষ্ট্র মেরামত কর্মসূচি নিয়ে সংসদে সুলতান মনসুরের দীর্ঘ বক্তব্য