মাধবপুরে বাড়ির রাস্তা বন্ধ করে দিয়েছে প্রভাবশালীরা

গৃহবন্দি অবস্থায় যুবলীগ নেতার পরিবার

প্রকাশিত: ১১:০৬ অপরাহ্ণ, মে ৯, ২০২৩ | আপডেট: ১:৪৪:অপরাহ্ণ, মে ১১, ২০২৩

 

              সাব্বির আকাশ, মাধবপুর  হবিগঞ্জ: 

 

 



 

 

 

 

হবিগঞ্জের মাধবপুর উপজেলার নোয়াপাড়া ইউনিয়ন যুবলীগের যুগ্ম সাধারন সম্পাদক সৈয়দ জাবেদের বাড়ির সামনে বেড়া দিয়ে চলাচলের রাস্তা বন্ধ করে দিয়েছে প্রভাবশালীরা। এই ঘটনায় যুবলীগ নেতার মা জাহানারা বেগম মঙ্গলবার (৯ মে) মাধবপুর থানায় একটি লিখিত অভিযোগ করেছেন।

লিখিত অভিযোগে তিনি উল্লেখ করেন গত ১০/১২ বছর পূর্বে নোয়াপাড়া ইউনিয়ন যুবলীগের যুগ্ম সাধারন সম্পাদক সৈয়দ জাবেদ মিয়ার বাবা শাহপুর গ্রামের সৈয়দ মোক্তার মিয়া শাহপুর গ্রামের সেলিম সিকদারের নিকট থেকে ৩ শতক জায়গা ক্রয় করে ঘর তুলে বসবাস শুরু করেন।

গত ৬ মে সেলিম শিকদার ও তার লোকজন সৈয়দ জাবেদ মিয়ার বাড়ির সামনে বাঁশ দিয়ে বেড়া দিয়ে চলাচলের রাস্তা বন্ধ করে দেয়।

এ ব্যাপারে যুবলীগ নেতার মা জাহানারা বেগম জানান, সেলিম সিকদারের একজন আত্মীয় আছে তিনি সিআইডিতে চাকুরি করেন। ওই ব্যাক্তির প্রভাবে তারা জোর পূর্বক বেড়া দিয়েছে এবং আমার ছেলে সৈয়দ জাবেদের নামে ষড়যন্ত্র মুলক মামলা করেছে। মাধবপুর থানা পুলিশ তদন্ত আসলে ওই সিআইডির সাথে মোবাইলে কথা বলে তারা সেলিম সিকদারের পক্ষে চলেযান। আমরা জননেত্রেী শেখ হাসিনার হস্তপেক্ষ কামনা করি।

যুবলীগ নেতা সৈয়দ জাবেদ জানান, সেলিম সিকদারের নিকট থেকে যখন জায়গা ক্রয় করা হয় তখন রাস্তা সহ জায়গা ক্রয় করাহয়েছে। দীর্ঘদিন চলমান রাস্তাটি ব্যবহার করা হলেও এখন তারা বেড়া দিয়ে রাস্তা বন্ধ করে দিয়েছে। আমরা এখন অন্যের জায়গা দিয়ে চলাফেরা করতে হয়। এক রকম বন্ধি অবস্থায় বসবাস করছেন তারা। সেলিম সিকদারের একজন আত্মীয় আছেনতিনি নাকি সিআইডিতে চাকুরি করেন। ওই সিআইডি অফিসারের দাপটে তারা তার নামে ষড়যন্ত্র মুলক মামলাও করেছে।

মাধবপুর থানার ওসি আব্দুর রাজ্জাক জানান, অভিযোগ টি তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।