জুরী ওয়েলফেয়ার এ্সোসিয়েশন ইউকের সাথে যুক্তরাজ্যে সফররত দুর্নীতিমুক্ত করন বাংলাদেশ ফোরাম মৌলভী বাজার জেলা শাখার সভাপতি এডভোকেট মাহবুবুল আলম শামীমের মতবিনিময় সভা

প্রকাশিত: ৭:৩০ অপরাহ্ণ, জুন ১৫, ২০২৩ | আপডেট: ৭:৩০:অপরাহ্ণ, জুন ১৫, ২০২৩

যুক্তরাজ্যে সফররত দুর্নীতি মুক্ত করণ বাংলাদেশ ফোরাম মৌলভীবাজার জেলা শাখার সভাপতি জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির সদস্য এডভোকেট মাহবুবুল আলম শামীম জুরি ওয়েলফেয়ার এসোসিয়েশন ইউকের নেতৃবৃন্দের সাথে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।
গত ১৩ ই জুন পূর্ব লন্ডনের একটি রেস্টুরেন্টে ওয়েলফেয়ারের সভাপতি রিয়াজ উদ্দিনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক জহিরুল ইসলাম জাবেলের পরিচালনায় পবিত্র কুরআন থেকে তেলাওয়াত করেন ওয়েলফেয়ারের যুগ্ম সাধারণ সম্পাদক লুৎফুর রহমান।
সভার শুরুতে প্রধান অতিথিকে ফুল দিয়ে বরণ করে নেন যুক্তরাজ্যে বসবাসরত জুরী ওয়েলফেয়ারের সদস্যবৃন্দরা।
মতবিনিময় সভায় অংশগ্রহণ করেন এসোসিয়েশনের প্রতিষ্ঠাতা সদস্য ও সাবেক সভাপতি ফারুক আহমেদ, সহ-সভাপতি সালেহ আহমেদ, সহ সভাপতি আব্দুস সামাদ রাজু, জিল্লুর রহমান কয়েছ, আব্দুল মতিন মুন্না, সাবেক ছাএনেতা আযহার আহমেদ ওয়াশিম তালুকদার, জাহেদ আহমেদ তালুকদার,ইফতিয়ার মিয়া মাসুম, মাসুম রনি, মাহবুবুর রহমান, তাসভীর আহমেদ ফাহিম,বড়লেখা ওয়েলফেয়ার এসোসিয়েশন এর সভাপতি মোহাম্মদ উদ্দিন শামীম, কমিউনিটি নেতা জালাল উদ্দিন , ইউসুফ মোঃ জাকারিয়া খান সহ আরো অনেকে।
বক্তারা জুরী এলাকাকে দুর্নীতিমুক্ত করনের ব্যাপারে সচেষ্ট ভূমিকা রাখার জন্য প্রধান অতিথির নিকট আহ্বান করেন।
জুড়িতে একটি প্রবাসী সেল গঠন করে প্রবাসীদের সুবিধায় ও অসুবিধায় কাজ করার জন্য আহ্বান করা হয়।
জুরি এলাকার প্রত্যেকটি খাতে দুর্নীতি আঁকড়ে ধরেছে।
বিশেষ করে প্রবাসীরা তাদের জায়গা জমিন নিয়ে বিপাকের মধ্যে রয়েছেন। দুর্নীতিকারীদের হাত থেকে তাদের সয়-সম্পত্তি রক্ষার জন্য ঐক্যবদ্ধভাবে কাজ করার আহ্বান জানান।
প্রধান অতিথি উনার বক্তৃতায় এলাকাবাসীকে আশ্বাস করেন যে জুড়িতে একটি দুর্নীতিমুক্ত করণ বাংলাদেশ ফোরাম কমিটি গঠন করে দেওয়া হবে।
যাতে করে এলাকাবাসী তাদের সয়-সম্পত্তি সহ যত ধরনের সমস্যা আছে তা থেকে সহজে পরিতান পেতে পারেন।
প্রধান অতিথি আরো বলেন দেশ থেকে দুর্নীতিমুক্ত করতে হলে একার পক্ষে কিছুতেই সম্ভব নয়, সে ক্ষেত্রে সকলের সহযোগিতা ও প্রচেষ্টার প্রয়োজন।
তিনি সবাইকে আশ্বস্ত করেন উনার গায়ে এক বিন্দু রক্ত থাকা পর্যন্ত উনি এলাকাকে দুর্নীতিমুক্ত করনে বলিষ্ঠ ভূমিকা রেখে যাবেন।
পরিশেষে সকলের সহযোগিতা চেয়ে সময় স্বল্পতার কারণে বক্তৃতার পরিসমাপ্তি করেন।
সভাপতি রিয়াজ উদ্দিন উনার বক্তৃতায় সবাইকে ধন্যবাদ জানান এবং এলাকাকে একটি দুর্নীতিমুক্ত ও আধুনিক উপজেলা গঠনে সকলকে ঐক্যবদ্ধভাবে কাজ করার জন্য আহ্বান জানান।