জেলার পর বিভাগের শ্রেষ্ঠ এসআই কুলাউড়া থানার সুজন তালুকদার

প্রকাশিত: ৩:০২ অপরাহ্ণ, জুলাই ১১, ২০২৩ | আপডেট: ৩:০২:অপরাহ্ণ, জুলাই ১১, ২০২৩

মোঃ ইব্রাহীম আলী, কুলাউড়া: কুলাউড়া থানার সুযোগ্য অফিসার ইনচার্জ মোঃ আব্দুছ ছালেক এর নেতৃত্বে থানা এলাকার আইন শৃঙ্খলার উন্নতি, অবৈধ মাদকদ্রব্য উদ্ধার, ক্লুলেস মামলার রহস্য উদঘাটন, অধিক হারে ওয়ারেন্ট তামিল, নারী নির্যাতন ও ইভটিজিং রোধ, চুরি-ডাকাতি রোধসহ অপরাধ নিয়ন্ত্রনে গুরুত্বপূর্ণ অবদান রাখায় এপ্রিল হতে জুন২০২৩ পর্যন্ত মাসে সিলেট রেঞ্জের শ্রেষ্ঠ এসআই নির্বাচিত হয়েছেন মৌলভীবাজার জেলার কুলাউড়া থানার এসআই সুজন তালুকদার। তিনি এর জেলার ও শ্রেষ্ঠ এসআই, নির্বাচিত হয়েছিলেন।

(১০ জুলাই) সিলেট রেঞ্জ ডিআইজি কার্যালয় কর্তৃক আয়োজিত সিলেট রেঞ্জের এপ্রিল-জুন ২০২৩ সময়ের ত্রৈমাসিক অপরাধ পর্যালোচনা সভায় বিভিন্ন ক্ষেত্রে শ্রেষ্ঠত্ব অর্জনের জন্য তিনি শ্রেষ্ঠ এস আই হিসেবে ভূষিত হন। পুরষ্কার ও সনদপত্র প্রদান করেন সিলেট রেঞ্জের ডিআইজি জনাব শাহ মিজান শাফিউর রহমান, বিপিএম (বার) পিপিএম ।

 

 

 

উক্ত সভায় উপস্থিত ছিলেন নাবিলা জাফরিন রীনা, অতিরিক্ত ডিআইজি (প্রশাসন ও অর্থ), রেঞ্জ ডিআইজি’র কার্যালয়, সিলেট, মোঃ হুমায়ুন কবীর, কমান্ড্যান্ট (অতিরিক্ত ডিআইজি) আরআরএফ, সিলেট, মোঃ জেদান আল মুসা, পুলিশ সুপার (এডমিন এন্ড ফিন্যান্স), রেঞ্জ ডিআইজি’র কার্যালয়, সিলেট। এ সময় আরো উপস্থিত ছিলেন আবদুল্লাহ আল মামুন, পুলিশ সুপার, সিলেট জেলা, মোহাম্মদ জাকারিয়া, পুলিশ সুপার, মৌলভীবাজার জেলা, এস এম মুরাদ আলী, পুলিশ সুপার, হবিগঞ্জ জেলা, মোহাম্মদ এহসান শাহ্, পুলিশ সুপার, সুনামগঞ্জ জেলা। কমান্ড্যান্ট (পুলিশ সুপার), ইনসার্ভিস ট্রেনিং সেন্টার, সিলেট, সুনামগঞ্জ, হবিগঞ্জ। এছাড়া সিলেট রেঞ্জাধীন পুলিশের বিভিন্ন ইউনিট প্রধানগণ সহ র‌্যাব-৯, সিলেট, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, সিলেট, পরিবেশ অধিদপ্তর, সিলেট বিভাগীয় কার্যালয়, সিলেট এর প্রতিনিধিগণ।

এক প্রতিক্রিয়ায় বিভাগের শ্রেষ্ঠ এসআই সুজন তালুকদার বলেন, আমার এ অর্জনের জন্য জেলা পুলিশ সুপার মোহাম্মদ জাকারিয়া স্যার, অতিরিক্ত পুলিশ সুপার (কুলাউড়া সার্কেল) দীপংকর ঘোষ স্যার ও অফিসার ইনচার্জ মোঃ আব্দুছ ছালেক ও তদন্ত ওসি রতন চন্দ্র দেবনাথ স্যারের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি। আমার এ অর্জনে থানার সকল অফিসার ও সদস্যদের অকুণ্ঠ সহযোগিতা ছিল। গত তিন মাসে সাজা এবং ওয়ারেন্ট মামলা সহ অনেক মামলা নিষ্পত্তি হয়, এছাড়া মাদক উদ্ধার, বিট পুলিশিং কার্যক্রম জোরদার ছিলো। এবং আগামীতে তার এই শ্রেষ্ঠত্ব ধরে রাখতে তিনি সব সময় কাজ করে যাবেন।