জেএসসি ইউকের ভাইস-চেয়ার ইছবাহ উদ্দিনকে সিলেট চ্যাপ্টারের শুভেচ্ছা প্রদান ও মতবিনিময়

প্রকাশিত: ৯:৪৪ পূর্বাহ্ণ, মার্চ ১৮, ২০২২ | আপডেট: ৯:৪৪:পূর্বাহ্ণ, মার্চ ১৮, ২০২২

 

গ্রেটার সিলেট ডেভেলপমেন্ট এন্ড ওয়েলফেয়ার কাউন্সিল ইউকে সেন্ট্রাল কমিটির ভাইস-চেয়ার ও বিশিষ্ঠ কমিউনিটি নেতা মোহাম্মদ ইছবাহ উদ্দিন দেশে আগমন উপলক্ষে সংগঠনের সিলেট নেতৃবৃন্দের পক্ষ থেকে আজ বৃহস্পতিবার ১৭ মার্চ বিকেল ৪ ঘটিকা সিলেট নগরীর খাস্তগীর মোল্লা পাড়া তরঙ্গ ৭/১০ তিনির নিজ বাসভবনে সৌজন্য সাক্ষাৎ ও ফুলেল শুভেচ্ছা জানানো হয়। জিএসসি সিলেট চ্যাপ্টারের নেতৃবৃন্দের সাথে কূসলবিনিময় কালে বক্তব্য রাখেন জেএসসি সিলেট চ্যাপ্টারের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ও ট্রেজারার আলী আহসান হাবিব,যুব সংঘটক ও সাধারণ সম্পাদক আফিকুর রহমান আফিক, প্রকাশনা বিষয়ক সম্পাদক সাংবাদিক এজাজ আহমদ এজাজ, যুববিষয়ক সম্পাদক আমিন তাহমিদ।পরে সম্মানিত ভাইস চেয়ার বিশিষ্ট কমিনিটি নেতা মোহাম্মদ ইসবাহ উদ্দিন সংগঠনের সবাইকে ধন্যবাদ জানিয়ে দিকনির্দেশনা মূলক বক্তব্য রাখেন। তিনি বলেন দেশের মানুষের কল্যানে গঠিত গ্রেটার সিলেট ডেভেলপমেন্ট এন্ড ওয়েল ফেয়ার কাউন্সিল আপনাদের পাশে আছে এর সূূফল আপনাদের মধ্যমে অসহায়,বেকার, গরীব মানুষের দুরগড়ায় পৌঁছাতে চাই।তিনি ওইদিন জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম বার্ষিকী উপলক্ষে বলেন,এই নেতার জন্ম না হলে আমরা বাংলাদেশ নামক একটি স্বাধীন রাষ্ট্র পেতাম না।বঙ্গবন্ধুর আদর্শ বাস্তবায়নের মাধ্যমে দেশ ও জাতিকে এগিয়ে নিয়ে যেথে হবে। আমরা বর্তমান সরকারের পাশাপাশি দেশকে এগিয়ে নিতে এ কাজগুলো করছি।
সৌজন্য সাক্ষাৎ ও ফুলেল প্রদানকালে উপস্থিত ছিলেন, জিএসসি ইউকে সিলেট চ্যাপ্টার এর সাংগঠনিক সম্পাদক মো. নজরুল ইসলাম, প্রচার সম্পাদক ও সাপ্তাহিক বাংলার মাটি পত্রিকার সম্পাদক, সাংবাদিক আকলিছ আহমেদ চৌধুরী, দপ্তর সম্পাদক মোহাম্মদ শাহ আলম, শিক্ষা বিষয়ক সম্পাদক কয়েছ আহমদ সাগর, প্রকাশনা বিষয়ক সম্পাদক সাংবাদিক ইজাজুল হক ইজাজ, নির্বাহী সদস্য এম এ মতিন, দৈনিক বাংলাদেশ সমাচার রিপোর্টার সাংবাদিক বিষু দেবনাথ প্রমুখ।
সভায় প্রধান অতিথির বক্তব্যে ইছবাহ উদ্দিন আরও বলেন, জিএসসি ইউকে সেন্ট্রাল কমিটির সমন্বয়ে সিলেট বিভাগের ৪টি চ্যাপ্টারের মাধ্যমে নানাবিদ চ্যারিটিমূলক কর্মকান্ড-পরিচালনা করে আসছে। এর মধ্যে উল্লেখযোগ্য হচ্ছে মাহে রমযান মাসে গরীব দুস্থ্যদের মধ্যে “ঈদ স্মাইল প্রজেক্ট” অন্যতম। সেলাই মেশিন বিতরণ, শীতবস্ত্র বিতরণ সহ সামাজিক কর্মকান্ড করে থাকে জিএসসি ইউকের বিভিন্ন রিজিওন ও চ্যাপ্টার। জিএসসি ইউকে সেন্ট্রাল কমিটি সিলেট “জিএসসি ভবন” যদি সিলেটে নির্মাণ করা যায় তাহলে নানাবিদ প্রশিক্ষণ এর মাধ্যমে আত্মকর্মসংস্থান সৃষ্টি করা যাবে। বিজ্ঞপ্তি