শোক সংবাদ – সাংবাদিক ওয়েছের পিতা মুক্তিযোদ্ধা আব্দুল হক

প্রকাশিত: ১১:১৬ অপরাহ্ণ, এপ্রিল ৬, ২০২২ | আপডেট: ১১:১৬:অপরাহ্ণ, এপ্রিল ৬, ২০২২

এটিএন বাংলা ইউকে‘র ম্যানচেষ্টার প্রতিনিধি,বিশিষ্ট সাংবাদিক ও গ্রেটার ম্যানচেষ্টার স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আমিনুল হক ওয়েছের পিতা সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার চিলাউড়া হলদিপুর ইউনিয়নের ভূরাখালি গ্রামের বাসিন্দা যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা আব্দুল হক আর নেই। তিনি গত ৪ মার্চ দুপুরে সিলেটের একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শেষ নিঃশ^াস ত্যাগ করেন (ইন্না …….রাজেউন। মৃত্যুকালে তিনি স্ত্রী,দুই ছেলে এক মেয়েসহ অসংখ্য আত্মীয় স্বজন ও গুনগ্রাহী রেখে গেছেন। স্থানীয় গণ্রমান্য ব্যক্তিসহ বিপুল সংখ্যাক মুসল্লীদের অংশগ্রহনে বীর মুক্তিযোদ্ধা আব্দুল হকের জানাজার নামাজ গ্রামের বাড়ি ভূরাখালিতে অনুষ্ঠিত হয়। এসময় তাঁর মরদেহ বাংলাদেশের জাতীয় পতাকায় আচ্ছাদিত করে রাষ্টীয় মর্যাদায় বিশেষ সম্মান প্রদর্শন করা হয়। উল্লেখ্য আব্দুল হক ১৯৭১ সালের মহান মুক্তিযুদ্ধে বীরত্বপূর্ণ ভূমিকা পালন করেন এবং পাকিস্থানি বাহিনীর সঙ্গে সম্মুখ যুদ্ধে গুরুতর আহত হন।

বাংলা কাগজের শোক

এটিএন বাংলা ইউকে‘র ম্যানচেষ্টার প্রতিনিধি,বিশিষ্ট সাংবাদিক আমিনুল হক ওয়েছের পিতা যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা আব্দুল হকের মৃত্যুতে গভীর শোক ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছে বাংলা কাগজ পরিবার। বাংলা কাগজ পরিবারের পক্ষ থেকে এই শোক প্রকাশ করেন চেয়ারম্যান আজাদ আবুল কালাম ও সেক্রেটারী খসরু খান ।

 

এছাড়াও সাংবাদিক আমিনুল হক ওয়েছের পিতার মৃত্যুতে শোক প্রকাশ করেছেন লন্ডন বাংলা প্রেসক্লাবের সভাপতি মোহাম্মদ এমদাদুল হক চৌধুরী,সাধারণ সম্পাদক তাইসির মাহমুদ ও কোষাধ্যক্ষ সালেহ আহমেদ,বার্মিংহাম বাংলা প্রেসক্লাবের সভাপতি আব্দুল আহাদ সুমন,সাধারণ সম্পাদক জয়নাল ইসলাম ও কোষাধ্যক্ষ লোকমান হোসেন কাজী,যুক্তরাজ্য আওয়ামীলীগের সভাপতি সুলতান মাহমুদ শরীফ,সাধারণ সম্পাদক সৈয়দ সাজিদুর রহমান ফারুক,যুগ্ম সাধারণ সম্পাদক আনোয়ারুজ্জামান চৌধুরী,সাংগঠনিক সম্পাদক আহাদ চৌধুরী,আওয়ামীগ গ্রেটার ম্যানচেষ্টার শাখার সভাপতি আলহাজ্ব সুরাবুর রহমান,সাধারণ সম্পাদক এডভোকেট মীর গোলাম মোস্তফা,গ্রেটার ম্যানচেষ্টার মৌলভীবাজার ডিস্ট্রিক্ট ওয়েলফেয়ার এসোসিয়েশনের চেয়ারম্যান রুহুল আমীন চৌধুরী মামুন,সাধারণ সম্পাদক রুহুল আমিন রুহেল,ম্যানচেষ্টার সিটি আওয়ামিলীগের সভাপতি ওয়েছ কামালী,সাধারণ সম্পাদক শেখ জাফর আহমদ প্রমূখ।