বিএনপি কে এবার ক্ষমতায় আনার শপথঃ নাপলীতে বিএনপির আলোচনা সভায় নেতৃবৃন্দদের

প্রকাশিত: ৮:৫৮ অপরাহ্ণ, নভেম্বর ১৫, ২০২২ | আপডেট: ৮:৫৮:অপরাহ্ণ, নভেম্বর ১৫, ২০২২
মিনহাজ হোসেন বিশেষ প্রতিনিধি:

৭ নভম্বের, জাতীয় বিপ্লব ও সংহতি দিবস উপলক্ষে আলোচনা সভা করেছে বাংলাদেশ জাতীয়তা বাদী দল (বিএনপি) পালমা কাম্পানয়িা, সানজন্নোরো, সানজোসেফ, ইতালী শাখা। সংগঠনের সিনিয়র সহ সভাপতি মোস্তফা কামাল বারেক সভাপতিত্বে করেন। যুগ্ম সাধারন সম্পাদক মঞ্জর হোসেন ও রাজু খানের যৌথ পরিচালনায় প্রধান বক্তা হিসাবে বক্তব্য রাখেন সংগঠনের সাধারন সম্পাদক মামুন আলম (মাহবুব)।

প্রধান বক্তার বক্তব্যে তিনি বলেন, র্বতমান সরকার দেশকে উন্নতি নয় শত বছর পিছিয়ে দিয়েছে, যার দুর্গতির ফল ভোগ করবে সাধারন মানুষ। ব্রীজ, রাস্তাঘাট সহ অন্যান্য অবকাঠামো নির্মাণকে কেন্দ্র করে যে পরিমাণ অর্থ এই সরকারের নেতা কর্মীরা হাতিয়ে নিয়েছে যার কারনে দেশে বড় ধরনের অর্থনৈতিক সংকট দেখা দিয়েছে। তাই দেশকে বাঁচাতে, দেশের জনগণকে রক্ষা করতে আওয়ামী লীগ সরকারকে ক্ষমতা থেকে সরাতে হবে। আলোচনা সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, সহ সাধারণ সম্পাদক রাসেদুজ্জামান, মাজহারুল হক জয়, সাংগঠনিক সম্পাদক মতিউর রহমান, এবং মোঃ শাখাওয়াত, আরমান সহ আরো অনেকে।

 

 

 

সভায় বক্তারা, আসন্ন জাতীয় সংসদ নির্বাচনকে কেন্দ্র করে প্রবাসে বসবাসরত জাতীয়তাবাদী আদর্শের সকল নেতাকর্মীকে এক হওয়ার আহ্বান জানান, প্রবাস থেকে বড় ধরনের গণসংযোগ গড়ে তোলার পরার্মশ দেন। তারা বলেন, প্রবাসে বসবাসরত সকল নেতার্মীরা কাঁধে কাঁধ মিলিয়ে কাজ করলে সহজেই বিএনপিকে ক্ষমতায় আনা সম্ভব।

সভায় নেতাকর্মীরা র্বতমান সরকারের দেশ পরিচালনার ক্ষেত্রে নানা ধরনের ব্যর্থতার কথাও তুলে ধরেন, তারা বলেন দেশে শিক্ষা, চিকিৎসা, প্রশাসনসহ সব ধরনের খাতেই অনিয়ম আর দুর্নীতি চলছে যা কিনা সরকারের নিয়ন্ত্রনের বাহিরে। যার কারনে সাধারন মানুষের ভোগান্তির কমতি নেই। তাই তারা জোর দিয়ে বলেন এই সরকারকে ক্ষমতা থেকে সড়িয়ে বিএনপি সরকারকে ক্ষমতায় আনার কোন বিকল্প নাই। নেতাকর্মীরা শপথ করেন যে কোন মূল্যেই এবার বিএনপিকে ক্ষমতায় আনতে হব। আলোচনা সভায় আশপাশ থেকে বহু নেতাকর্মী অংশ গ্রহন করেন।