ইতালির ভেনিসে ভৈরব পরিষদ ভেনিসের পূর্ণাঙ্গ কমিটি গঠন

প্রকাশিত: ৯:৩৪ অপরাহ্ণ, জুলাই ৩১, ২০২৩ | আপডেট: ৯:৩৪:অপরাহ্ণ, জুলাই ৩১, ২০২৩

ইতালি প্রতিনিধি:

ইতালির ভেনিসে বসবাসরত ভৈরববাসী কে সুসংগঠিত করার লক্ষ্যে বাংলাদেশের গুরুত্বপূর্ণ স্থান কিশোরগঞ্জের ভৈরব উপজেলার ৭টি ইউনিয়ন ও পৌরসভা বিভিন্ন ওয়ার্ডের গুরুত্বপূর্ণ ব্যক্তিদের নিয়ে গঠিত ভৈরব পরিষদ ভেনিসের পূর্ণাঙ্গ
কমিটি গঠন করা হয়েছে। শনিবার স্থানীয় ঢাকা বিরিয়ানি হাউজে নবগঠিত কমিটির প্রধান উপদেষ্টা মোবারক হোসাইন ও প্রধান পৃষ্ঠপোষক রহমতুল্লাহ মাষ্টার কমিটি ঘোষণা করেন।সাবেক সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম শহিদ কে সভাপতি ও সাবেক সিনিয়র সহ-সভাপতি আবদুল রাশিদ ভূইয়া কে সাধারণ সম্পাদক করে এছাড়াও সিনিয়র সহ-সভাপতি মো. নুরুজ্জামা,সহ-সভাপতি রাজিবুল হাসান অর্থ সম্পাদক আজিজুল হক,১নং সম্মানিত সদস্য তোষণ খান সহ ১২৬জন সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয় ।

 

এসময় নবগঠিত কমিটির নেতৃবৃন্দ জানান ভেনিসে এই সংগঠনের মাধ্যমে পারস্পরিক সম্পর্ক পূনঃস্থাপনের পাশাপাশি নিজেদের কে নতুন করে এক ভাতৃত্ব বন্ধনে আবদ্ধ করবে। এছাড়া দেশ ও প্রবাসে হতদরিদ্র মানবতামূলক সামাজিক কার্যক্রম অতিথের ন্যায় ধারাবাহিকভাবে সম্পন্ন করা হবে। এই সংগঠনের মাধ্যমে ভেনিসের সকল আঞ্চলিক সমিতির সংগঠনের সাথে একাত্মতা হয়ে সামাজিক সকল কাজে অংশগ্রহণ করবে বলে আশাবাদ ব্যক্ত করেন।

পরিশেষে উপস্থিত সকলকে সংগঠনের পক্ষ থেকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেন নব গঠিত সভাপতি ও সম্পাদক।