জাতীয় বিপ্লব ও সংহতি দিবস উপলক্ষে আলোচনা সভা করেছে ভেনিস যুবদল

প্রকাশিত: ১২:১০ পূর্বাহ্ণ, নভেম্বর ২২, ২০২৩ | আপডেট: ১২:১০:পূর্বাহ্ণ, নভেম্বর ২২, ২০২৩

ইতালি প্রতিনিধি:

 

ইতালির ভেনিসে জাতীয়তাবাদী যুবদল এর আয়োজনে জাতীয় বিপ্লব ও সংহতি দিবস উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত। রবিবার স্থানীয় ঢাকা বিরিয়ানি রেস্টুরেন্টের হলরুমে সংগঠনের সভাপতি মোহাম্মদ আকবর খান এর সভাপতিত্ত্বে সাধারণ সম্পাদক মোঃ ফখরুল চৌধুরী ও যুগ্ম সম্পাদকমিজানুর রহমানের যৌথ পরিচালনায় অনুষ্ঠানের শুরুতে কোর্ আন তেলাওয়াত ,জাতীয় সংগীত ও বিএনপির আন্দোলনে রাজপথে নিহত সকলের মাগফেরাত কামনা করে এক মিনিট নীরবতা পালন করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন ভেনিস বিএনপি’র ভারপ্রাপ্ত প্রধান উপদেষ্টা রফিকুজ্জামান ঠাকুর। বিশেষ অতিথির বক্তব্য রাখেন ভেনিস বিএনপি’র সাবেক প্রধান উপদেষ্টা জাহাঙ্গীর আলম, ভেনিস বিএনপি’র ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আরফান মিয়া মাস্টার, সাংগঠনিক সম্পাদক ইব্রাহিম সরদার, সহ সভাপতি আবুল বাসার সরদার,শেখ আব্দুল জলিল,যুগ্ম সম্পাদক আব্দুল হালিম, সুমন চৌকিদার, সহ সভাপতি তৌফিকুজ্জামান, আনোয়ার হোসাইন, ইউনুস আলি, সেলিম আহমেদ।

প্রধান বক্তা হিসেবে টেলি কনফারেন্স বক্তব্য রাখেন ভেনিস বিএনপি’র দপ্তর সম্পাদক শরীফ মৃধা।
শুভেচ্ছা বক্তব্য রাখেন যুবদলের দিপু নাসির, জসীমউদ্দীন, জাহাঙ্গীর আলম, মিন্টু বেপারী, মাসুদ রানা,মওদুদ আহমেদ ,সাদ্দাম হোসেন ,রুজেল রহমান ,রাসেল রানা ,নাসির উদ্দিন সহ আর ও অনেকে।

এ সময় আয়োজকরা অনুষ্ঠানে উপস্থিত হওয়ার জন্য সকল নেতা কর্মীদের ধন্যবাদ জানান এবং আগামী নির্বাচন তত্ত্বাবধায়ক সরকারের অধীনে দেওয়ার জন্য বর্তমান সরকারকে জোর দাবী জানান।