ইতালি আওয়ামী লীগের মহিলা সম্পাদিকার পদে দায়িত্ব পেলেন ফারিয়া আঁখি

প্রকাশিত: ১১:২৭ পূর্বাহ্ণ, এপ্রিল ২, ২০২৩ | আপডেট: ১১:২৭:পূর্বাহ্ণ, এপ্রিল ২, ২০২৩
মিনহাজ হোসেন বিশেষ প্রতিনিধি:

 

 

বাংলাদেশের প্রধানমন্ত্রী আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনার দেওয়া লিখিত অনুমোদিত ইতালি আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মাহতাব হোসেন ও সাধারণ সম্পাদক মোঃ আলমগীর হোসেন পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয় ১ এপ্রিল শনিবার।

রাজধানী রোমের স্থানীয় রসই রেস্টুরেন্টের হলরুমে আয়োজিত ইতালি আওয়ামী লীগের এক বিশেষ সভায় পূর্ণাঙ্গ কমিটি গঠনকল্পে মহিলা সম্পাদিকার পদে দায়িত্ব দেওয়া হয় ইতালিতে দীর্ঘদিন ধরে মুজিব আদর্শকে লালন করে আওয়ামী লীগ করে আসা নারী নেত্রী ফারিয়া আখিকে। তৃণমূল থেকে উঠে আসা ফারিয়াকে ইতালিতে দীর্ঘদিন রাজনৈতিক, সামাজিক বিভিন্ন সংগঠনের সাথে নেতৃত্ব দিয়ে আসছেন। তিনি এই পদ পেয়ে তার রাজনীতির প্রতিফলন বলে মনে করছেন। আগামী দিনে সকলের সহযোগিতায় তিনি ইতালি আওয়ামী লীগকে আরো শক্তিশালী করে এগিয়ে নিতে সভানেত্রী জননেত্রী শেখ হাসিনার হাতকে আরো শক্তিশালী করার লক্ষ্যে আরো সু সংগঠিত ও ঐক্যবদ্ধ হয়ে কাজ করে যাবেন বলে আশা ব্যাক্ত করেন।

তাকে এই পদে নির্বাচিত করায় সোশ্যাল মিডিয়ায় তিনি তার এক বিবৃতিতে ইতালি আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মাহতাব হোসেন ও সাধারণ সম্পাদক মোঃ আলমগীর হোসেন সহ অনুমোদিত কমিটির সকলকে অসংখ্য ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেন।

উল্লেখ্য: ফারিয়া আঁখি, কুমিল্লা সিটি কর্পোরেশন সদর দক্ষিণের ২১ নাম্বার ওয়ার্ডের বাসিন্দা, তিনি তৃণমূল থেকে রাজনীতি করে আসছেন কুমিল্লা ভিক্টোরিয়া কলেজ এর উচ্চ মাধ্যমিক শাখার ছাত্রলীগ কমিটির মহিলা সম্পাদিকা পদ সহ কুমিল্লা মহানগর যুব মহিলা লীগ, ছাড়াও বিভিন্ন রাজনৈতিক দলের সাথে সাথেও সম্পৃক্ত ছিলেন।