পথশিশুদের মাঝে শব্দকথা’র বই উপহার

প্রকাশিত: ৫:০৫ অপরাহ্ণ, মে ২৬, ২০২৪ | আপডেট: ৫:০৫:অপরাহ্ণ, মে ২৬, ২০২৪

স্টাফ রিপোর্টার:- সৃজনশীল প্রকাশনা সংস্থা শব্দকথা প্রকাশন “এসো বই পড়ি, সুন্দর জীবন গড়ি” এই স্লোগানকে সামনে রেখে আয়োজন করেছেন ‘শব্দকথা বই উৎসব’ কার্যক্রম।
শুক্রবার (২৪ মে) বিকাল ৪ ঘটিকায় হবিগঞ্জ জেলার শায়েস্তাগঞ্জ রেলস্টেশনের পাশে পথশিশু নিকেতন ফাউন্ডেশন কর্তৃক পরিচালিত চেতনা স্কুলের শিক্ষার্থীদের মাঝে উপহার হিসেবে বই প্রদান করা হয়। পথশিশু ফাউন্ডেশনের প্রতিষ্টাতা সভাপতি শাহ নাজিমুল হকের সঞ্চালনায় শব্দকথা’র সম্পাদক ও প্রকাশক মনসুর আহমেদ এর সভাপতিত্বে বই প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শব্দকথা’র নির্বাহী সম্পাদক, যুক্তরাজ্য প্রবাসী তরুণ উদ্যােক্তা সোহেল আমীন। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন পদক্ষেপ গণপাঠাগারের সাধারণ সম্পাদক কবি এস এম মিজান, আবৃত্তি শিল্পী মীর হাবিবুর রহমান সুমন, পথশিশু নিকেতন ফাউন্ডেশনের উপদেষ্টা জেবুন্নেছ ছেবা, পথশিশু নিকেতন  চেতনা স্কুল নিবাহী পরিচালক নাছিমা আক্তার, সদস্য আমিন শাহ প্রমুখ।
বই বিতরণ অনুষ্ঠানে সম্মানিত অতিথিরা বলেন, “শিশুরা হলো সংবেদনশীল। শিশুরাই জাতির মেরুদণ্ড। এই দেশ, সমাজ ও রাস্ট্র্বের তারাই আগামীর কর্ণধার। অসহায়, অসচ্ছ্বল ও বঞ্চিত শিশুদেরকে নিয়ে পথশিশু ফাইন্ডেশনের চেতনা স্কুলের এই আয়োজন খুবই চমৎকার উদ্যোগ। স্মার্ট ও আধুনিক জাতি গঠনে বইয়ের বিকল্প নেই।”